Home /News /national /
শিনা হত্যা মামলায় উঠে এল আরও দুই নাম

শিনা হত্যা মামলায় উঠে এল আরও দুই নাম

শিনা বোরা হত্যাকাণ্ডে আরও দুই সন্দেহভাজনকে জেরা করবে সিবিআই। তারা হলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের প্রাক্তন সচিব কাজল শর্মা ও চালক শ্যাম রাইয়ের সঙ্গী প্রদীপ বাগমারে। এই দুজনেরই উল্লেখ রয়েছে সিবিআই চার্জশিটে। এরা দুজন শিনা হত্যায় ইন্দ্রাণীকে সাহায্য করেছিলেন বলে গোয়েন্দাদের অনুমান।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: একটি হত্যাকাণ্ড। তার পিছনে অনেক সন্দেহভাজন। ইতিমধ্যে তিনজনের নাম চার্জশিট দিয়েছে সিবিআই। ইন্দ্রাণী মুখোপাধ্যায়, তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও এঁদের দুজনের গাড়ির চালক শ্যাম রাই। আরও কয়েকজন রয়েছেন সন্দেহের বৃত্তে। সিবিআই চার্জশিটে সন্দেহভাজন আরও দুজনের নাম উঠে এসেছে যাঁরা এতদিন আলোচনার বাইরেই ছিলেন। একজন হলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের প্রাক্তন সচিব কাজল শর্মা, অন্যজন গাড়িচালক শ্যাম রাইয়ের সঙ্গী প্রদীপ বাগমারে।

    শিনা-রাহুলের সম্পর্কই যে হত্যার আসল মোটিভ, সিবিআই-এর পেশ করা চার্জশিটে তা স্পষ্ট। শিনা বোরা হত্যাকাণ্ডে আরও দুই সন্দেহভাজনকে জেরা করবে সিবিআই। তারা হলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের প্রাক্তন সচিব কাজল শর্মা ও চালক শ্যাম রাইয়ের সঙ্গী প্রদীপ বাগমারে। এই দুজনেরই উল্লেখ রয়েছে সিবিআই চার্জশিটে। এরা দুজন শিনা হত্যায় ইন্দ্রাণীকে সাহায্য করেছিলেন বলে গোয়েন্দাদের অনুমান।

    খুনের একদিন আগে সঞ্জীবের জন্য ঘরের ব্যবস্থা করেন কাজল শর্মা। ইন্দ্রাণীর নির্দেশে একটি গাড়িরও ব্যবস্থা করেন প্রাক্তন সচিব কাজল। এই গাড়িতেই খুন পর শিনার দেহ পাচার করে পুঁতে দেওয়া হয় জঙ্গলে। শিনার দেহ খুনের পর একটি ব্যাগে ভরা হয়েছিল। ইন্দ্রাণী পরিকল্পনা করেই বিশাল ওই ব্যাগ কেনেন। প্রদীপ বাগমারে নিজের বাড়িতে ওই ব্যাগ রেখেছিলেন।

    কেন ইন্দ্রাণীকে সাহায্য করলেন কাজল-প্রদীপ ? ওঁরা কি অজান্তেই খুনের ষড়যন্ত্রে জড়িয়ে গিয়েছিলেন ? না কী জানতেন ইন্দ্রাণীর উদ্দেশ্য। কাজল শর্মা ও প্রদীপ বাগমারের জেরায় এই প্রশ্নের উত্তরই চাইবে সিবিআই।

    First published:

    Tags: Accused, CBI, Chargesheet, Indrani Mukherjea, Sheena Bora Murder Case