Home /News /national /
Shashi Tharoor: সংসদে শশী-সুপ্রিয়ার 'আলাপচারিতা'-র ছবি, ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

Shashi Tharoor: সংসদে শশী-সুপ্রিয়ার 'আলাপচারিতা'-র ছবি, ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

ছবি: লোকসভা টিভি

ছবি: লোকসভা টিভি

Shashi Tharoor: কিন্তু কেন এই সামান্য বার্তালাপের ভঙ্গি কেন হঠাৎ করে ভাইরাল হল! কারণ, শশী থারুর যে ভাবে সুপ্রিয়ার দিকে এগিয়ে এসে কথা বলছিলেন, সেটিই মজার লেগেছে নেটিজেনদের।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের আলোচনায় কংগ্রেসের সাংসদ শশী থারুর। নেপথ্যে থেকেও তিনি এ বার ভাইরাল হয়ে গিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছিলেন ওমর আব্দুল্লা। সেখানে সংসদে ফারুখ আব্দুল্লা একটি ভাষণ দিচ্ছিলেন। সেটির একটি ভিডিও ক্লিপিং ট্যুইটারে শেয়ার করেন ওমর। সেখানে ফারুখের পিছনেই ছিলন শশী ও সুপ্রিয়া। তাঁদেরই কথা বলতে দেখা যায় নিজেদের মধ্যে। তবে ভিডিওয় ফারুখের কথার কোনও উল্লেখ ওমর করেননি, তিনি জুড়ে দিয়েছেন পুস্পা ছবির শ্রীভল্লি গানটি।

    আরও পড়ুন: অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে গেল জিডি বিড়লা স্কুল! কারণ জানলে চমকে উঠবেন

    কিন্তু কেন এই সামান্য বার্তালাপের ভঙ্গি কেন হঠাৎ করে ভাইরাল হল! কারণ, শশী থারুর যে ভাবে সুপ্রিয়ার দিকে এগিয়ে এসে কথা বলছিলেন, সেটিই মজার লেগেছে নেটিজেনদের। শশীকে দেখা গিয়েছে, টেবিলে হাত জড়ো করে, হাতের উপর মুখ রেখে সুপ্রিয়ার সঙ্গে কথা বলছেন শশী। অনেকের সেই ভঙ্গিটিই মজার লেগেছে।

    আরও পড়ুন: রাতে ঘুমোতে পারেননি, কেমন আছেন অনুব্রত মণ্ডল? আজ কোন পথে সিবিআই?

    অনেক নেটিজেনের মতে, শশীকে দেখে অনেকেরই কলেজ জীবনের কথা মনে পড়ে যাচ্ছে। ঠিক যে ভাবে কলেজ জীবনে বন্ধুদের সঙ্গে খুনসুটি বা গোপণ কোনও প্ল্যানিং করে অপর বন্ধু, শশী আর সুপ্রিয়ার কথার ধরণ ও অভিব্যাক্তিও যেন তেমনই। ৬ এপ্রিল বিকেলের দিকে শেয়ার করা একটি ভিডিওয় দেখা গিয়েছে, প্রায় ১০ হাজারের মতো মানুষ রিঅ্যাকশন দিয়েছেন। অসংখ্য বার রিট্যুইট করা হয়েছে এই ভিডিওটি।

    শুধু মাত্র নেটিজেনরা এটি পছন্দ করেছেন, এমনও কিন্তু নয়, অনেকেই এটি নিয়ে মিম বানাতে শুরু করেছেন। মানে শশীর ভঙ্গিকে মাথায় রেখেই একাধিক মিম তৈরি করা হচ্ছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Shashi Tharoor

    পরবর্তী খবর