• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • SHAHRUKH KHAN MISSES SUHANA AND USES EMOIS ON SOCIAL MEDIA SMJ TC

মেয়ে সুহানাকে চোখে হারাচ্ছেন Shahrukh Khan, ইমোজি দিয়ে বোঝালেন অনুভূতি

মেয়েকে প্রচণ্ড মিস করছেন কিং খান।

মেয়েকে প্রচণ্ড মিস করছেন কিং খান।

  • Share this:

#মুম্বই: পড়াশোনার জন্য মেয়ে সুহানা খান (Suhana Khan) রয়েছেন অনেক দূরে। বর্তমানে উচ্চ শিক্ষার জন্য নিউ ইয়র্কে আছেন সুহানা। তাই মেয়েকে এতটাই মিস করছেন শাহরুখ খান (Shah Rukh Khan) যে তিনি ইমোজি ব্যবহার শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়।

রবিবার ফার্দাস ডে তে বাবাকে সোশ্যাল মিডিয়ায় উইশ করেছেন সুহানা। ছোটবেলার একটি পুরনো সাদা-কালো ছবি পোস্ট করেন সুহানা। ছবিটিতে ছোট্ট সুহানাকে স্নেহচুম্বন দিচ্ছেন এসআরকে। সঙ্গে ছোট্ট একটা হার্ট ইমোজি। বাবা শাহরুখও সেই পোস্টের স্ক্রিনশট শেয়ার করেন নিজের Instagram পেজে। ইমোজিতে অনভ্যস্ত শাহরুখ ক্যাপশনে লেখেন, "আমিও তোমাকে খুব মিস করছি বেবি। এতটাই মিস করছি যে ইমোজি ব্যবহার করছি আমি।” সঙ্গে বিভিন্ন ধরনের ইমোজিও দিয়েছেন শাহরুখ।

ফাদার্স দে-তে, শাহরুখ সোশ্যাল মিডিয়া পোস্টে ফ্যানেদেরও শুভেচ্ছা জানান। সকলের উদ্দেশ্যে শাহরুখ লেখেন, "সকল বাবাদেরকে শুভ বাবা দিবস। সকল মা-বাবাকে তাদের ছোট্ট দুষ্টু শিশুদের সঙ্গে সুন্দর মুহুর্ত এবং স্মৃতির সঙ্গে শুভেচ্ছা জানাচ্ছি।"

প্রসঙ্গত, মেয়ের সুহানার সঙ্গে তাঁর দুই ছেলে আরিয়ান (Aryan Khan) এবং আব্রাহামকে (AbRam Khan) নিয়েও বিভিন্ন ইন্টারভিউতে কথা বলেন শাহরুখ। ২০১৬ সালে সেরকমই একটি ইন্টারভিউতে অভিনেতা তিন সন্তানের বিষয়ে বর্ণণা করেন। তিনি বলেন, "আরিয়ান এখন বড় হয়েছে এবং নিজের শরীর গড়ছে, সুহানা বেশি স্নেহময়। আমি মনে করি ও হল বাড়ির সব চেয়ে সংবেদনশীল মানুষ। এবং আব্রাহাম যেন এক ছোট্ট দানব।" ছোট ছেলের দুষ্টুমির কথা এই ভাবেই ব্যাখ্যা করেছেন নায়ক।

যদিও আরিয়ান অভিনয়ে আসতে না চাইলেও সুহানা অভিনয়ে তাঁর কেরিয়ার গড়তে চান। ২১ বছরের সুহানা বাবাকে অনুসরণ করে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। ইতিমধ্যে বিভিন্ন নাটকে অভিনয় করেছেন তিনি, যার মধ্যে রয়েছে ২০১৮ সালে লন্ডনে (London) উইলিয়াম শেক্সপিয়ারের (William Shakespeare) রোমিও অ্যান্ড জুলিয়েটের (Romeo and Juliet) অ্যাডপটেশনও। দ্য গ্রে পার্ট অফ ব্লু (The Grey Part of Blue) নামের একটি শর্ট ফিল্মেও সুহানাকে দেখা গিয়েছিল।

অন্য দিকে, ২০১৮ সালে জিরো (Zero) মুক্তি পাওয়ার পর থেকেই অভিনয়ে যেন বিরতি নিয়েছেন শাহরুখ। অভিনেতাকে সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) পরবর্তী সিনেমা পাঠানে (Pathan) দেখা যাবে। সংশ্লিষ্ট সিনেমাটিতে থাকবেন দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামও (John Abraham)। এছাড়া আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিতেও শাহরুখের ক্যামিও রয়েছে।

First published: