উরি ও পুলওয়ামার পরে দেশের সেনাবাহিনীর বীরত্ব আরও উজ্জ্বল হয়েছে, তাঁদের স্যালুট : নরেন্দ্র মোদি

  • Share this:

    #কণ্যাকুমারী: পুলওয়ামা বিস্ফোরণ, বালাকোটে জঙ্গিঘাঁটিতে ভারতীয় বায়ুসেনার আক্রমণ ও পাক সামরিক বাহিনীর হাতে গ্রেফতার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান-আন্তর্জাতিক রাজনৈতিক স্তরে আবারও কেন্দ্রবিন্দুতে রয়েছে ভারত ও পাকিস্তান সংঘাত। এর মধ্যেই কণ্যাকুমারীতে এক জনসভায় সন্ত্রাস দমন প্রসঙ্গে প্রতিক্রিয়া জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ।

    ভারত দীর্ঘকাল ধরে সন্ত্রাসবাদের মোকাবিলা করেছে। ২৬/১১ জঙ্গি হামলার পর কোনও কার্যকরী পদক্ষেপ নেওয়া হয়নি । উরি ও পুলওয়ামা হামলার বীর জওয়ানদের ভূমিকার প্রশংসনীয়, জানিয়েছেন মোদি । ভারত সন্ত্রাসবাদী কার্যকলাপের জন্য দীর্ঘকাল ধরে সমস্যার সম্মুখীন হয়েছে কিন্তু আর নয় । গত কয়েকদিন ধরে ভারতীয় সামরিক বাহিনীর পদক্ষেপ প্রমাণ করে দিয়েছে তাঁদের যোগ্যতা ঠিক কতখানি , মন্তব্য মোদির । দেশের জন্য যারা প্রতিনিয়ত কাজ করে চলেছেন, তাঁদেরকে স্যালুট জানাই, জানিয়েছেন মোদি ।

    তিনি জানিয়েছেন,সন্ত্রাসবাদ দমনে কোনও কার্যকরী পদক্ষেপ নেয়নি ইউপিএ সরকার; কেবলমাত্র রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য এই কাজ করেছে ইউপিএ শাসকদল, জানিয়েছেন মোদি ।

    মোদি আসবে যাবে, কিন্তু ভারতই সকলের প্রাধান্য, তাই জওয়ানদের বীরত্ব নিয়ে রাজনীতি করা অপ্রয়োজনীয়, সভায় জানিয়েছেন নরেন্দ্র মোদি ।

    First published: