দেশ

corona virus btn
corona virus btn
Loading

মরা পোড়াতে গিয়ে বড় দুর্ঘটনা, ভাঙল শ্মশানের ছাদ, চাপা পড়ে বহু মানুষের মৃত্যুর আশঙ্কা

মরা পোড়াতে গিয়ে বড় দুর্ঘটনা, ভাঙল শ্মশানের ছাদ, চাপা পড়ে বহু মানুষের মৃত্যুর আশঙ্কা

শেষকৃত্য চলছিল। হঠাৎ ছাদ ভেঙে পড়ে৷

  • Share this:

#গাজিয়াবাদ: দিল্লি সংলগ্ন গাজিয়াবাদে (Ghaziabad) রবিবার শ্মশান ঘাটের ছাদ ভেঙে একটি বড় দুর্ঘটনা ঘটে। জেলা প্রশাসনের পাশাপাশি এনডিআরএফ দলও উদ্ধারকাজে পৌঁছয়। শেষ খবর পাওয়া অনুযায়ী, দুর্ঘটনায় ২১ জনের মৃত্যু হয়েছে ৷ বিষয়টি নিশ্চিত করেছেন গাজিয়াবাদ জেলাশাসক অজয় ​​শঙ্কর পান্ডে। আহত সবাইকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য তৈরি হয়।

অন্যদিকে, গাজিয়াবাদের মুরাদনগরে ছাদ ধসের বিষয়টি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ স্বীকার করেছেন। তিনি তৎক্ষণাৎ জেলাশাসক ও পুলিশ সুপারকে ঘটনাস্থলে পৌঁছে ত্রাণ ও উদ্ধার কাজ পরিচালনা করার নির্দেশ দেন। তিনি নির্দেশ দেন যে, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে হবে।

ঘটনাটি মুরাদনগর থানা এলাকার। যেখানে শ্মশানে এক বৃদ্ধের মৃত্যুর পরে শেষকৃত্যের জন্য পৌঁছে যাওয়া লোকদের উপরে ছাদ ভেঙে পড়েছিল। দুর্ঘটনাগ্রস্থ শ্মশানের ছাদের নীচে প্রায় প্রচুর মানুষ চাপা পড়ে আহত হন। মুরাদনগর থানা এলাকার ডিফেন্স কলোনিতে বসবাসকারী এক প্রবীণ ব্যক্তির মৃত্যু হয়৷ তার শেষকৃত্যে বহু মানুষ শ্মশানে পৌঁছেছিলেন।

আরও পড়ুন দুর্ঘটনা! মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা মালবাহী গাড়ির

শেষকৃত্য চলছিল। হঠাৎ ছাদ ভেঙে পড়ে৷ এতে বহুসংখ্যক মানুষের চাপা পড়ার আশঙ্কা করা হচ্ছে৷ প্রত্যক্ষদর্শীদের মতে, বহু লোককে সরিয়ে নেওয়া হয়েছে।

Published by: Pooja Basu
First published: January 3, 2021, 10:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर