Home /News /national /

Revengeful Monkeys Killing 250 Dogs : চলছে বাঁদর সেনার জলবা! ২৫০ কুকুর ছানাকে খুন করে সোশ্যালে সুপারহিট

Revengeful Monkeys Killing 250 Dogs : চলছে বাঁদর সেনার জলবা! ২৫০ কুকুর ছানাকে খুন করে সোশ্যালে সুপারহিট

Revengeful Monkeys Killing 250 Dogs: খুনি বাঁদর সেনারাই এখন সব থেকে বেশি চর্চায়! সন্তানের জন্য মায়ের বদলা মেতে ট্যুইটারেতিরা....

  • Share this:

    #মহারাষ্ট্র:  শত্রুর হাতে খুন হয় সদ্যোজাত সন্তান (Revengeful Monkeys Killing 250 Dogs )। তারপর থেকে শুরু বদলা। একের পর এক খুন হয়েই চলেছে তবু বদলা শেষ হচ্ছে না। না, এটা কোনও নতুন সিনেমা বা সিরিজের গল্প নয়। বাস্তবেই এমনটা হচ্ছে। তবে এই শত্রু পক্ষ মানুষ নয়। পুরোটাই জন্তুদের লড়াই। কুকুর আর হনুমানের হাড়হিম করা লড়াইয়ের গল্প। ঘটনার সূত্রপাত মহারাষ্ট্রে।

    মহারাষ্ট্রের বিদ জেলার(Revengeful Monkeys Killing 250 Dogs ) মজলগাঁও এলাকার লাভুল গ্রামের ঘটনা চমকে দিয়েছে ইতিমধ্যেই। এই গ্রামে গত এক মাসে ২৫০টি কুকুরছানাকে খুন করেছে বাঁনরবাহিনী। ঘটনার সূত্রপাত এক মাস আগে। একদল কুকুর একটি সদ্যোজাত বাঁদর ছানাকে পেয়ে মেরে ফেলে। বাঁচাতে পারেনি মা বাঁদর। চোখের সামনে নিজের সন্তানের হত্যালীলা দেখেছে মা বাঁদর। তারপর থেকেই প্রতিশোধের আগুন জ্বলে ওঠে মায়ের মনে।

    একদল বাঁদর রীতিমতো তাণ্ডব শুরু করে(Revengeful Monkeys Killing 250 Dogs )। যেখানে কুকুরের ছানা দেখতে পাচ্ছে সোজা কোলে তুলে ছাদে আছরে মেরে ফেলছে। এই তাণ্ডব থামানোর চেষ্টা করেছে বনদফতর থেকে সাধারণ মানুষ। কিন্তু কিছুতেই সামলানো যাচ্ছে না তাঁদের। ওই বাঁদর সেনারা প্রায় ২৫০টি কুকুরকে মেরেছে। একেই বলে মায়ের বদলা।

    তবে এই ঘটনায় ট্যুইটারে(Revengeful Monkeys Killing 250 Dogs ) শোরগোল শুরু হয়ে গিয়েছে। হাজার হাজার মিম তৈরি হয়েছে। সেখানে কেউ ভিডিও শেয়ার করে লিখেছেন, "সব বাঁদর এক হয় না।" আবার কেউ বলছেন, একেই বলে বদলা। কেউ লিখেছেন এই গল্প নিয়ে সিনেমা বানানো যায়। আবার কেউ লিখেছেন, একেই বলে আসল যোদ্ধা। মায়ের বদলা দেখে আতঙ্কিত সকলেই। ট্যুইটারে ট্রেন্ডিং এই ঘটনা। সকলেই নানা মিমে ভরিয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়া। বহু মানুষ সমর্থন করেছেন এই বদলাকে। আবার অনেকেই চিন্তিত ওই এলাকার কুকুরদের জন্য। অনেকেই আবার চিন্তিত স্থানীয় মানুষদের জন্য। তবে এই লড়াই ক ভাবে থামানো যায়, তা নিয়ে চিন্তায় বন দফতরের আধিকারিকরা। লড়াই থামাতে সকলেই নেমে পড়েছেন মাঠে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Maharashtra, Twitter, Viral Post

    পরবর্তী খবর