Home /News /national /
Rahul Gandhi: রাহুল গান্ধির এ কী রূপ! ভরা রাস্তায় এমন দৃশ্য দেখে সকলে বলছে, 'জনগণের নেতা'!

Rahul Gandhi: রাহুল গান্ধির এ কী রূপ! ভরা রাস্তায় এমন দৃশ্য দেখে সকলে বলছে, 'জনগণের নেতা'!

রাহুল গান্ধির সেই মুহূর্ত

রাহুল গান্ধির সেই মুহূর্ত

Rahul Gandhi: জানা গিয়েছে, দলীয় অনুষ্ঠান শেষে যখন হোটেলে ফিরছিলেন রাহুল গান্ধি, সেই সময় তিনি দেখতে পান একটি বাইক এক ব্যক্তিকে ধাক্কা মেরেছে।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের আলোচনায় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি (Rahul Gandhi)। তবে, এবার কোনও রাজনৈতিক কারণে নয়, বরং রাহুলের যে মানবিক মুখ দেখা গেল এবার, তা নিয়েই চর্চা চলছে চারিদিকে। শনিবার তিনি কেরলে নিজের সংসদীয় এলাকা ওয়ানাডে গিয়েছেন তিনদিনের সফরে। আর সেখানেই দুর্ঘটনার কবলে পড়া এক ব্যক্তির সাহায্যে এগিয়ে এলেন খোদ রাহুল গান্ধি।

    জানা গিয়েছে, দলীয় অনুষ্ঠান শেষে যখন হোটেলে ফিরছিলেন রাহুল গান্ধি, সেই সময় তিনি দেখতে পান একটি বাইক এক ব্যক্তিকে ধাক্কা মেরেছে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই ব্যক্তি। তড়িঘড়ি রাহুল গাড়ি থেকে বেরিয়ে এসে আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করেন।

    আরও পড়ুন: পুকুরের মধ্যে ওটা কী! চমকে উঠল জেলেরা, মুহূর্তেই গোটা এলাকায় কান্নার রোল

    এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কংগ্রেস নেতা সকলের মাঝে দাঁড়িয়ে স্ট্রেচারে করে ওই ব্যক্তিকে অ্যাম্বুল্যান্সে তুলে দিচ্ছেন। জানা গিয়েছে, আহত ওই ব্যক্তির নাম আবুবেকার। বর্তমানে তিনি স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

    আরও পড়ুন: পদ্মা সেতুতে ১১ 'পাগল'! আদৌ কি তাই? বাংলাদেশের দাবিতে তুমুল শোরগোল

    শুধু সাহায্য করাই নয়, এক খুদে ফ্যানের সঙ্গে কাটানো টুকরো মুহূর্তের ছবিও সম্প্রতি পোস্ট করেছেন রাহুল গান্ধি (Rahul Gandhi)। রাজনৈতিক কর্মসূচিতে যাওয়ার পথে গাড়ি থামিয়ে এক শিশুকে তুলে নিয়েছেন কংগ্রেস সাংসদ। তাঁকে কোলে বসিয়ে তোলেন সেলফিও। দেন চকোলেটও। সুন্দর এই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন গাড়িতে থাকা এক ব্যক্তি। তার সেটি নিজের প্রোফাইল থেকেই শেয়ার করেছেন রাহুল। কংগ্রেস সাংসদের এই মানবিক আচরণও মনজয় করে নিয়েছে নেটিজেনদের।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Congress, Kerala, Rahul Gandhi

    পরবর্তী খবর