Home /News /national /

'বেকারত্বের কারণেই দেশে বাড়ছে হিংসার ঘটনা': রাহুল গান্ধি

'বেকারত্বের কারণেই দেশে বাড়ছে হিংসার ঘটনা': রাহুল গান্ধি

Image: Twitter

Image: Twitter

নোটবন্দীর পাশাপাশি জিএসটি ব্যবস্থাও সঠিক ভাবে চালনা করা হচ্ছে না, সব মিলিয়ে নাগরিকদের মধ্যে রাগ ও হতাশা বাড়ছে যার ফলে দেশ জুড়ে বেড়ে চলেছে হিংসার ঘটনা, এমনটাই মত গান্ধির

  • Share this:

    #নয়াদিল্লি: এবার গণপিটুনি প্রসঙ্গে নোটবন্দীকেই দায়ী করলেন রাহুল গান্ধি । নোটবন্দীর কারণে বেড়েছে বেকারত্ব, নষ্ট হয়েছে ক্ষুদ্র শিল্পের ভিত্তি ও সেই কারণেই বাড়ছে ক্ষোভ । নোটবন্দীর পাশাপাশি জিএসটি ব্যবস্থাও সঠিক ভাবে চালনা করা হচ্ছে না, সব মিলিয়ে নাগরিকদের মধ্যে রাগ ও হতাশা বাড়ছে যার ফলে দেশ জুড়ে বেড়ে চলেছে হিংসার ঘটনা, এমনটাই মত গান্ধির।

    জার্মানির হামবুর্গ শহরে বুসেরিয়াস সামাস স্কুলে একটি বক্তৃতায় গান্ধি জানিয়েছেন উন্নয়নমূলক কাজ থেকেও নাগরিকদের একটি বড় অংশ বঞ্চিত হচ্ছে, অনগ্রসর শ্রেণীর মানুষদের নিয়ে ভাবছেও না শাসকদল। তার উপর একের পর এক হঠকারী অর্থনৈতিক সিদ্ধান্তের ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে ক্ষুদ্র শিল্পসংস্থাগুলি ।কাজ হারিয়েছেন বহু মানুষ । এর ফলে জনগণের মধ্যে রাগ বাড়ছে ও সেইজন্যই সমস্ত পারস্পরিক হিংসার ঘটনা ঘটছে, জানিয়েছেন গান্ধি । ভারতে ক্রমবর্ধমান বেকারত্বের সমস্যা নিয়েও চিন্তা করছে না শাসকদল, সবমিলিয়ে বাড়ছে সমস্যা, মত গান্ধির ।

    First published:

    Tags: Antonio German, Germany, Rahul Gandhi

    পরবর্তী খবর