Home /News /national /
Rahul Gandhi|| সোমবারের ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর আজ ফের ইডি-র দফতরে রাহুল গান্ধি

Rahul Gandhi|| সোমবারের ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর আজ ফের ইডি-র দফতরে রাহুল গান্ধি

কখন ছাড়া পাবেন রাহুল?

কখন ছাড়া পাবেন রাহুল?

Rahul Gandhi|| এর আগেও ন্যাশনাল হেরাল্ড দুর্নীতি মামলায় তলব করা হয়েছিল রাহুল গান্ধিকে। তবে সেই সময় তিনি বিদেশে থাকায় হাজিরা দিতে পারেননি।

  • Share this:

    #নয়াদিল্লি: সোমবারের পরে ফের মঙ্গলবার৷ সকাল সাড়ে এগারোটা নাগাদ দিল্লির এপিজে আবদুল কালাম রোডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সদর দফতরে পৌঁছলেন রাহুল গান্ধি৷ জেড+ ক্যাটাগরির সিআরপিএফ নিরাপত্তায় ইডির দফতরে পৌঁছন রাহুল৷ মোতায়েন করা হয়েছিল বিপুল সংখ্যক পুলিশও ৷

    আরও পড়ুন - Weather Alert: বাড়ি থেকে বেরোবেন না, আগামী ২ -৩ ঘণ্টায় প্রবল বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি ‘এই‌’ জেলায়

    ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি দফতরে সোমবার হাজিরা দেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। সত্যাগ্রহ মার্চের পরে পায়ে হেঁটেই ইডি দফতরে এদিন হাজির হন রাহুল গান্ধি। সোমবার দুপুর ১২টা নাগাদ ইডি-র দফতরে হাজির হন রাহুল। তারপর থেকে দু'দফায় রাহুলকে জিজ্ঞাসাবাদ করে ইডি। মাঝে এক বার সনিয়া গান্ধিকে দেখতে যান রাহুল।  সোমবারের জিজ্ঞাসাবাদের পর্ব শেষ হয় মধ্যরাতে। মঙ্গলবার ফের ইনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের সামনে হাজিরা দেন রাহুল গান্ধি।

    আরও পড়ুন: আজ ভোট প্রচারে অভিষেক, প্রচার সারবেন দুই বিধানসভা কেন্দ্রে, চমকের অপেক্ষায় ত্রিপুরা!

    এর আগেও ন্যাশনাল হেরাল্ড দুর্নীতি মামলায় তলব করা হয়েছিল রাহুল গান্ধিকে। তবে সেই সময় তিনি বিদেশে থাকায় হাজিরা দিতে পারেননি। পরে নয়া সমন জারি করে ১৩ জুন ইডি দফতরে হাজিরা দিতে বলা হয় রাহুলকে। প্রসঙ্গত, গত ১ জুন ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল ও সোনিয়া গান্ধিকে তলব করেছিল ইডি। ৮ জুন ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল সোনিয়ার। তবে তিনি কোভিড আক্রান্ত হওয়ায় সেদিন হাজিরা দিতে পারেননি। পরে সোনিয়াকেও নয়া সমন জারি করা হয় ইডির তরফে। সেই সমন জারির একদিন পরই হাসপাতালে ভর্তি হন সোনিয়া। যদিও কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা বারবার জানিয়েছেন, কংগ্রেস ইডিকে সাহায্য করবে।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Rahul Gandhi

    পরবর্তী খবর