Home /News /national /
Bhagwant Mann Wedding: মুখ্যমন্ত্রীর বিয়ে! দ্বিতীয় বার ছাদনাতলায় ভগবন্ত মান, পাত্রী কে চিনে নিন

Bhagwant Mann Wedding: মুখ্যমন্ত্রীর বিয়ে! দ্বিতীয় বার ছাদনাতলায় ভগবন্ত মান, পাত্রী কে চিনে নিন

Wedding bells again for Punjab Chief Minister Bhagwant Mann.

Wedding bells again for Punjab Chief Minister Bhagwant Mann.

Bhagwant Mann Wedding: মানের পরিবার সূত্রে খবর পাওয়া গিয়েছে, এ বারে পুত্রবধুকে পছন্দ করেছেন মানের মা ও দিদি।

  • Share this:

    #নয়াদিল্লি: পঞ্জাবের মুখ্যমন্ত্রীর বিয়ে। হ্যাঁ, আপের সদস্য ও পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী মান। তিনি বিয়ে করতে চলেছেন ডক্টর গুরপ্রিত কাউরকে। চণ্ডিগড়ে বসতে চলেছে বিয়ের আসর। তবে বেশিকছু আয়োজন নয়, ছোট করে, আত্মীয়, বন্ধু ও স্বল্পসংখ্যক আমন্ত্রিতদের নিয়ে হবে বিয়ের আসর। বৃহস্পতিবার দিল্লি থেকে বিয়েতে যোগ দিতে উড়ে যাবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

    মানের পরিবার সূত্রে খবর পাওয়া গিয়েছে, এ বারে পুত্রবধুকে পছন্দ করেছেন মানের মা ও দিদি। দিদি হরপাল কাউর এমনিতেই ভগবন্তের ছায়া সঙ্গী। নির্বাচনের সময় তাঁর প্রচারে সবসময়েই প্রায় দিদিকে দেখা গিয়েছে। তিনি এ বার বিয়ের আয়োজনের সবটা সারছেন। সেই সূত্রেই খবর পাওয়া গিয়েছে, বিয়ের অনুষ্ঠান হবে সাদামাটা। থাকবেন কাছের আত্মীয়রা, গুটিকয়েক বন্ধু। সেই সূত্র থেকেই খবর পাওয়া গিয়েছে, বিয়ের বাসরে উপস্থিত থাকবেন খোদ দিল্লির মুখ্যমন্ত্রী।

    আরও পড়ুন - হিমাচল প্রদেশে মেঘ ভাঙা বৃষ্টি! তছনছ সুন্দরী কুলু, পার্বতী উপত্যকা, ভিডিও দেখলে চমকে যাবেন

    এর আগে একটি বৈবাহিক সম্পর্ক ছিল মানে। তিনি বিয়ে করেছিলেন ইন্দরদীপ কাউরকে। কিন্তু ছ'বছর আগে সেই সম্পর্কে ছেদ পড়ে। বিবাহ বিচ্ছেদ হয় মানের। মানের প্রথম বৈবাহিক সম্পর্কের সন্তানরা থাকেন আমেরিকায়। তাঁর মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার সময় তাঁরা এসেছিলেন দেশে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bhagwant Mann

    পরবর্তী খবর