• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • PRIYANKA CHOPRA JONAS RIDES ELECTRIC SCOOTER ON LONDON STREETS SMJ TC

Priyanka Chopra: পেট্রোলের যা দাম! শেষমেশ প্রিয়াঙ্কা চোপড়াও ইলেকট্রিক স্কুটারে!

খোলামেলা হাসিতে ইলেক্ট্রিক স্কুটারে বসে ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘লেটস্‌ গো এক্সপ্লোর’।

খোলামেলা হাসিতে ইলেক্ট্রিক স্কুটারে বসে ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘লেটস্‌ গো এক্সপ্লোর’।

  • Share this:

#লন্ডন: গত বুধবার প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) Instagram-এ তাঁর একটি ছবি শেয়ার করেছেন। ওই ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি লন্ডনের রাস্তাঘাট ঘুরে দেখছেন।

আসলে অভিনেত্রী প্রিয়াঙ্কা তাঁর Instagram-এ নেটাগরিকদের উদ্দেশে একটি ছবি পোস্ট করে তাঁর লন্ডন ভ্রমণের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। পোস্টে একেবারে খোলামেলা হাসিতে ইলেক্ট্রিক স্কুটারে বসে ছবি দিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘লেটস্‌ গো এক্সপ্লোর’।

লন্ডনের পথে ঘুড়ে বেড়ানোর জন্য প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন সাদা পোশাক এবং তার সঙ্গে ম্যাচিং সাদা জুতো। পরে Instagram-এ লন্ডন শহরের রাস্তাঘাটের ভিডিও এবং আরও কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন ২০২১ সালের সব থেকে ভালো মুহূর্তগুলি কাটাচ্ছেন লন্ডনে।

যদিও বর্তমানে অত্যন্ত ব্যস্ত শিডিউলের মধ্যে রয়েছেন তিনি। আমেরিকায় একের পর এক ছবির শ্যুটিং চলছে প্রিয়াঙ্কার। আপাতত কাজ শেষ করেছেন ‘টেক্সট ফর ইউ’ (Text for You) ছবির। রোমান্টিক এই ছবিতে প্রিয়াঙ্কার কো-স্টার হিসেবে রয়েছেন স্যাম হিউগন (Sam Heughan)। এর পাশাপাশি Amazon Prime Video-তে স্পাই সিরিজ ‘সিটাডেল’ (Citadel)-এও কাজ করছেন প্রিয়াঙ্কা। এই সিরিজের প্রোডিউসার হলেন রুশো ব্রাদারস্‌ (Russo Brothers)- জো (Joe), এবং অ্যান্থনি (Anthony)।

এছাড়াও প্রিয়াঙ্কা মিন্ডি কলিঙের (Mindy Kaling) লেখা এক একটি রোম্যান্টিক কমেডিতেও অভিনয় করছেন, ‘দ্য ম্যাট্রিক্স ৪’-এর (The Matrix 4) কাজও আছে হাতে। রয়েছে একটি ওয়েডিং রিয়্যালিটি শো। এই তালিকায় আরও রয়েছে মা আনন্দ শীলার বায়োপিক (Ma Anand Sheela), এছাড়াও বলিউডে প্রত্যাবর্তনের মতো আরও বড় বড় কাজ।

প্রিয়াঙ্কা চোপড়াকে শেষ দেখা গিয়েছিল ‘উই ক্যান বি হিরোজ’ (We Can Be Heroes) এবং ‘দ্য হোয়াইট টাইগারে’ (The White Tiger), এই দু'টোই রিলিজ হয়েছিল Netflix-এ।

গত সপ্তাহে অভিনেত্রী উইম্বলডন চ্যাম্পিয়ানশিপসে্‌ (Wimbledon Championships) উপস্থিত ছিলেন। মেন এবং উইমেন সিঙ্গলের ফাইনালও দেখেছিলেন তিনি। পরে একটি Instagram অ্যাকাউন্টে উইম্বলডনের অভিজ্ঞতাও শেয়ার করেন। উইম্বলডনের ফাইনালে নিজের ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, 'একটি অসাধারণ সপ্তাহের শেষ', ট্যাগ করে জয়ীদের অভিনন্দনও জানিয়েছেন। তাঁকে গেস্ট হিসাবে আমন্ত্রণ জানানোর জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন অল ইংল্যান্ড ক্লাবের চেয়ারম্যান ইয়ান হিউয়েটকে (Ian Hewitt) এবং ফ্যাশন ব্র্যান্ড Ralph Lauren-কে।

Published by:Suman Majumder
First published: