Home /News /national /
রামলালার পুজো-রাখীবন্ধনে অংশগ্রহণ, মুসলিম বিজেপি নেত্রীকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি, অভিযোগ দায়ের

রামলালার পুজো-রাখীবন্ধনে অংশগ্রহণ, মুসলিম বিজেপি নেত্রীকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি, অভিযোগ দায়ের

৫ অগাস্ট অযোধ্যায় ভূমিপুজোর দিন বাড়িতে কয়েকজন মহিলা মিলে পুজোর আয়োজন করেছিলেন। ৩০ জুলাই রাখী পাঠিয়েছেন রামলালাকে। এতেই সমস্যার সূত্রপাত।

  • Share this:

    #আলীগড়: অযোধ্যায় ভূমিপুজোর দিন নিজের বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন। রাখীবন্ধন উৎসবে রাখী পাঠিয়েছেন হিন্দু দেবতা রামলালাকে। এমনকি রামমন্দির নির্মাণের জন্য রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টে টাকাও দিয়েছেন। এ সবই নিদারুণ অপরাধ, তাই তার শাস্তি স্বরূপ মুসলিম বিজেপি নেত্রীকে ইসলাম ধর্ম থেকে বহিষ্কার করে সপরিবারে পুড়িয়ে মারার হুমকি দিয়েছে স্থানীয় ইসলাম ধর্মাবলম্বী কিছু বাসিন্দা। এ মর্মে পোস্টারও পড়েছে আলীগড়ের দিল্লি গেট এবং তৎ-সংলগ্ন এলাকায়। নিরাপত্তার স্বার্থে নেত্রী ইতিমধ্যেই পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন। শুরু হয়েছে তদন্ত।

    মহাবীরগঞ্জের বিজেপি মহিলা মোর্চার সভাপতি রুবি আসিফ খান আলীগড়ের শাহ জামালের এডিএ কলোনির বাসিন্দা। দিল্লি গেট থানায় দায়ের করা অভিযোগে রুবি জানিয়েছেন, ৫ অগাস্ট অযোধ্যায় ভূমিপুজোর দিন বাড়িতে কয়েকজন মহিলা মিলে পুজোর আয়োজন করেছিলেন। ৩০ জুলাই রাখীবন্ধন উৎসবে রাখী পাঠিয়েছেন রামলালাকে। এতেই সমস্যার সূত্রপাত। তার জেরেই ধর্মের দোহাই দিয়ে কিছু মানুষ তাঁকে হুমকি দিচ্ছে। এলাকায় তাঁকে ধর্ম থেকে বহিষ্কারের পাশাপাশি পুড়িয়ে মারার হুমকি দিয়ে পোস্টারও দেওয়া হয়েছে।এতে তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন। তাই প্রশাসনের শরণাপন্ন হয়েছেন।

    রুবির অভিযোগ, শুধু তাঁর বিরুদ্ধেই নয়। নার্গিস নামে দলের আরও এক মহিলার বিরুদ্ধে বিশদ্গার করা হচ্ছে। পোস্টারে নার্গিসের ছবিও ব্যবহার করেছে অভিযুক্তেরা। রুবির অভিযোগ, পোস্টারে ভূমিপুজোর আরতির একটি ছবি ব্যবহার করে শতিয়া আইনের কথা বলে অভিযুক্তেরা বিদ্বেষ ছড়াচ্ছে। যা কোনওভাবেই গ্রহণযোগ্য নয়। পুলিশের পাশাপাশি রুবি জেলা প্রশাসনকেও গোটা ঘটনার কথা জানিয়ে নিরাপত্তার দাবি জানিয়েছেন।

    এ প্রসঙ্গে রুবির স্বামী মহম্মদ আসিফ বলেন, "দলীয় কর্মীরা অভিযোগ জানাতে প্রশাসনের কাছে যাওয়ার পাশাপাশি সবসময় আমাদের পাশে রয়েছেন। তাঁরা যথাসম্ভব আমাদের সাহায্য করছেন।"

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Aligarh

    পরবর্তী খবর