Home /News /national /

Delhi police injured: কুখ্যাত মাদক চোরাচালানকারীকে ধরতে গিয়ে আক্রান্ত পুলিশ

Delhi police injured: কুখ্যাত মাদক চোরাচালানকারীকে ধরতে গিয়ে আক্রান্ত পুলিশ

Police injured while they were chasing drug mafia in New Delhi

Police injured while they were chasing drug mafia in New Delhi

উত্তর দিল্লিতে (Delhi) কুখ্যাত মাদক চোরাচালানকারীর (drug mafia) বাড়িতে হানা দিয়ে আক্রান্ত পুলিশ (Delhi police injured)।

  • Share this:

#নয়াদিল্লি: উত্তর দিল্লিতে (Delhi) কুখ্যাত মাদক চোরাচালানকারীর (drug mafia) বাড়িতে হানা দিয়ে আক্রান্ত পুলিশ (Delhi police injured)। তদন্তকারী দলকে লক্ষ্য করে পাথর, গুলি মাদক পাচারকারীর সাগরেদদের। শনিবার পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

বর্ষবরণের দিনে (1st day of new year) উত্তর দিল্লির (North Delhi) বাইরের একটি বাড়িতে হানা দেয় পুলিশ (Police)। নেতৃত্বে ছিলেন ব্রীজেন্দ্র কুমার যাদব। গোপন সূত্রে দিল্লি পুলিশের (Delhi Police) বিশেষ দল খবর পায় একটি বাড়িয়ে লুকিয়ে রয়েছে কুখ্যাত মাদক পাচারকারী (Drug mafia) ধরমবীর পালা। যদিও বাড়িয়ে হানা দিয়ে তাকে খুঁজে পায়নি পুলিশ (Police)। খুন, মাদক পাচার থেকে শুরু করে একাধিক ঘটনায় দীর্ঘদিন ধরেই তাকে খুঁজছিল পুলিশ (Delhi police injured)।

আরও পড়ুন - ‘‘এভাবে আমি আর থাকতে পারব না’’- ডুকরে ডুকরে কেঁদে বলছিলেন Ravichandran Ashwin-র স্ত্রী Priti

তার বিরুদ্ধ জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ,দিল্লি পুলিশের (Police) তরফে জানানো হয়েছে অভিযুক্তরা কেউ রেহাই পাবে না। এদিকে, ধরমবীর পালাকে খুঁজে বের করতে শুরু হয়েছে জোরদার তল্লাশি। তবে, আগাম সতর্কতা মূলক ব্যবস্থা না নিয়ে চোরাচালানকারীদের ধরতে ঝুঁকি নিয়ে মাত্র কয়েকজন পুলিশকর্মী কেন অভিযান চালালো, তা নিয়েও উঠছে প্রশ্ন।

আরও পড়ুন - Aus vs Eng: Ashes-র মধ্যে আরও খারাপ খবর, England শিবির Coronavirus হানায় জেরবার

উল্লেখ্য, গতকাল সকালে পুলিশকে (Police) ৫০-৬০ জন লোক নিয়ে সামনে থেকে আক্রমণ করে ধরমবীর পালা। তাদের হাতে ছিল লাঠি, পাথর। হটাৎ তারা পুলিশকে আক্রমণ করে এবং পাথর ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে প্রথমে শূন্যে গুলি চালায় পুলিশ। পাল্টা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ধরমবীরের লোকেরা। তাতেও পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় আক্রমণকারীদের পা লক্ষ্য করে গুলি চালায় পুলিশ। অমিত এবং শোহেব নামে দুজন আহত হয়েছে এই ঘটনায়। জানা গিয়েছে, আহত অমিত ধরমবীর পালার আত্মীয়। তার বিরুদ্ধে খুনের চেষ্টা, চুরি, ডাকাতির অভিযোগ ছিল পুলিশের খাতায়। অমিত এবং সোহেভ কে বি এল কাপুর এবং রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের আক্রমনে চারজন পুলিশ কর্মী আহত হয়েছেন। পুলিশ ও মাদক পাচারকারীদের (Drug Mafia) হামলার সুযোগে পালিয়ে যায় ধরমবীর পালা।

Rajib Chakraborty

Published by:Debalina Datta
First published:

Tags: Drug, New Delhi, Police

পরবর্তী খবর