Man vs Wild: রাত ৯টায় দেখুন শো, ট্যুইট প্রধানমন্ত্রী মোদির

১২অগাস্ট রাত ন’টায় ডিসকভারি চ্যানেল সম্প্রচার করতে চলেছে ম্যান ভার্সেস ওয়াইল্ডের নতুন এপিসোড।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 12, 2019 08:47 PM IST
Man vs Wild: রাত ৯টায় দেখুন শো, ট্যুইট প্রধানমন্ত্রী মোদির
১২অগাস্ট রাত ন’টায় ডিসকভারি চ্যানেল সম্প্রচার করতে চলেছে Man vs Wild
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 12, 2019 08:47 PM IST

#নয়াদিল্লি: টেলিভিশনে নয়া অবতারে মোদি। আজ, ১২ অগাস্ট প্রধানমন্ত্রীকে দেখা যাবে একেবারে অন্য ভূমিকায়। এবার জঙ্গল অ্যাডভেঞ্চারে চললেন নরেন্দ্র মোদি, সৌজন্যে ডিসকভারি (Discovery) চ্যানেলের জনপ্রিয় শো Man Vs Wild ৷ উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্ক। এই রেনফরেস্টে বাঘ ছাড়াও নানা প্রাণীর বাস। প্রতি পদে এখানে অ্যাডভেঞ্চার। এই পার্কেই শুটিং করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

১২অগাস্ট রাত ন’টায় ডিসকভারি চ্যানেল সম্প্রচার করতে চলেছে ম্যান ভার্সেস ওয়াইল্ডের নতুন এপিসোড। আর সেই এপিসোডের অতিথি নরেন্দ্র মোদি। ১৮০ দেশের মানুষ দেখতে পাবেন ভারতীয় প্রধানমন্ত্রীকে বন্যপ্রাণ নিয়ে প্রচার করতে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ট্যুইটে লেখেন, "ভারতের গভীর জঙ্গলে, প্রকৃতি মায়ের কোলে- জলবায়ুর পরিবর্তন ও সচেতনতা নিয়ে আলোচনার এর থেকে আর ভাল জায়গা কি হতে পারে? দেখুন রাত ৯টায়।"

Modi-Tweet

বাঘ দিবসে তার টিজারই প্রকাশ করা হল। টিজারে দেখা যাচ্ছে চিরাচরিত মোদি কোট ছেড়ে ফরম্যালে নরেন্দ্র মোদি। জঙ্গলে ঘুরতে ঘুরতে কখনও পোকার পেট থেকে নাড়িভুঁড়ি বের করে প্রোটিনের ঘাটতি মেটান তো কখনও আবার খান পিঁপড়ের ডিম ৷ বেয়ার গ্রিলসকে এইধরনের দুঃসাহসিক কাজ করতেই দেখতে অভ্যস্ত দর্শকেরা ৷ নরেন্দ্র মোদির সঙ্গে এই বিশেষ এপিসোড যে বেশ আকর্ষণীয় হতে চলেছে বলাই বাহুল্য ৷ এই এপিসোডে মোদিকে কোন কোন ভূমিকা পালন করতে দেখা যাবে তা নিয়ে অপেক্ষায় উৎসাহী দর্শকেরা ৷

Loading...

Modi-Tweet-2

নরেন্দ্র মোদির সঙ্গে শুটিংয়ের পর তাঁর প্রশংসায় পঞ্চমুখ হন গ্রিলস। বলেন, পরিস্থিতি প্রতিকূল হলেও মোদি শান্তই থাকেন। মুখে হাসিটাও লেগেই থাকে। মূলত বন্যপ্রাণী সংরক্ষণ নিয়ে সচেতনতা বাড়ানোর লক্ষ্যেই এই অনুষ্ঠান।

First published: 08:47:52 PM Aug 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर