• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Soha Ali Khan on Neha Dhupia: 'একদম উপযুক্ত সময়ে সন্তানের জন্ম দিয়েছ', নেহা ধুপিয়াকে হঠাৎ একথা কেন বললেন সোহা?

Soha Ali Khan on Neha Dhupia: 'একদম উপযুক্ত সময়ে সন্তানের জন্ম দিয়েছ', নেহা ধুপিয়াকে হঠাৎ একথা কেন বললেন সোহা?

'একদম উপযুক্ত সময়ে সন্তানের জন্ম দিয়েছে', নেহা ধুপিয়াকে হঠাৎ একথা কেন বললেন সোহা?

'একদম উপযুক্ত সময়ে সন্তানের জন্ম দিয়েছে', নেহা ধুপিয়াকে হঠাৎ একথা কেন বললেন সোহা?

নেহাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের সেলেবরাও। তার মধ্যে প্রথমেই রয়েছেন তাঁর কাছের বন্ধু সোহা আলি খান (Soha Ali Khan on Neha Dhupia)।

  • Share this:

    #মুম্বই: রবিবারই ফের মা হয়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। অভিনেতা অঙ্গদ বেদীর (Angad Bedi) সঙ্গে এটি তাঁর দ্বিতীয় সন্তান (Neha Dhupia)। রবিবার ছেলের জন্ম দিয়েছেন নেহা। এই সুখবর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানিয়েছেন অঙ্গদ। অভিনেতা জানিয়েছেন নেহা ও সদ্যজাত দুজনেই ভালো ও সুস্থ আছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে তাঁদের শুভেচ্ছায় নেটিজেনরা ভরিয়ে দিয়েছেন।

    নেহাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের সেলেবরাও। তার মধ্যে প্রথমেই রয়েছেন তাঁর কাছের বন্ধু সোহা আলি খান (Soha Ali Khan on Neha Dhupia)। নেহাকে শুভেচ্ছা জানাতে তাঁর ও অঙ্গদের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোহা (Soha Ali Khan on Neha Dhupia)। নেহার দুটি ছবি শেয়ার করেছেন সোহা। একটি তাঁর মেয়ে ইনায়ার সাম্প্রতিক জন্মদিনে তোলা নেহার ছবি এবং আরেকটি হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন নেহা। সেখানে তাঁকে দেখতে পৌঁছে গিয়েছেন সোহা (Soha Ali Khan on Neha Dhupia)।

    View this post on Instagram

    A post shared by Soha (@sakpataudi)

    পোস্টে সোহা লিখেছেন, 'এবং দারুণ শুভেচ্ছা একেবারে জন্মদিনগুলির মাঝে সন্তানের জন্ম দেওয়ার জন্য। অনেক ভালোবাসা ও আশীর্বাদ'। কাদের জন্মদিনের কথা বলতে চেয়েছেন সোহা? আসলে, গত ২৯ সেপ্টেম্বর জন্মদিন ছিল সোহা ও কুণাল খেমুর মেয়ে ইনায়ার। আর সামনের ১৮ নভেম্বর জন্মদিন আসছে নেহা ও অঙ্গদের প্রথম সন্তান মেহরের। ফলে এই দুই জন্মদিনের মাঝে এবার নেহার পুত্রসন্তানেরও জন্ম হল। তাই, আনন্দের সময় যেন পর পর চলতেই থাকবে, পোস্টে এমনই ইঙ্গিত দিতে চেয়েছেন সোহা।

    রবিবার অঙ্গদ নিজেই সোশ্যাল মিডিয়ায় নেহার সন্তানলাভের কথা শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "সর্বশক্তিমানের আশীর্বাদে আজ আমরা এক পুত্র সন্তানের জন্ম দিয়েছি। নেহা ও সদ্যজাত দুজনেই ভালো আছে।" নেহা এর আগে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। তাঁর নাম রাখা হয়েছে মেহের। মেয়ের বয়স ইতিমধ্যেই দু'বছর। আর তাই অঙ্গদ লিখেছেন, "নিজের বেবি পরিচয় এবার মেহের তার ছোট ভাইকে দিয়ে দেবে। এক যোদ্ধার মতো এই সময়ে থাকার জন্য নেহাকে কুর্ণিশ। আমাদের চার জনের জন্য এই পুরো যাত্রাকে স্মরণীয় করে তোলা যাক।"

    View this post on Instagram

    A post shared by ANGAD BEDI (@angadbedi)

    আরও পড়ুন: এতদিনে দেখা গেল করিনার ছোট ছেলে জেহ কেমন দেখতে, কৃতিত্ব পিসি সাবার!

    Published by:Raima Chakraborty
    First published: