• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • OMAR ABDULLAH CONDEMNS THE ATTACK ON MAMATA BANERJEE IN NANDIGRAM SWD

মমতার উপর আক্রমণের নিন্দা করি! নন্দীগ্রামের ঘটনার সমালোচনায় সরব এবার ওমর আবদুল্লা

নন্দীগ্রামের ঘটনার সমালোচনায় সরব এবার ওমর আবদুল্লা

জাতীয় স্তরের রাজনীতিকরাও এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও ঘটনার নিন্দা করেছেন।

  • Share this:

    #শ্রীনগর: নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে তিনি কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। মমতার অভিযোগ, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানো হয়েছে। ঘটনা ঘিরে এই মুহূর্তে রাজ্য রাজনীতি উত্তাল। তবে শুধু তৃণমূলের অন্দরেই নয়। জাতীয় স্তরের রাজনীতিকরাও এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও ঘটনার নিন্দা করেছেন।

    মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দাবি, জেনে বুঝে তাঁর উপর আক্রমণ করা হয়েছে। ওমর জানিয়েছেন, ঘটনাটি তাঁর বাবা ফারুর আবদুল্লাও নিন্দা করছেন। ওমর টুইট করেছেন, প্রচারের সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার ঘটনা আমার সঙ্গে আমার বাবাও নিন্দা করছেন। রাজনীতির ময়দানের চড়াই উতরাইতে শারীরিক হিংসা না হওয়া কাম্য এবং আশা করছি নির্বাচন কমিশন একদম গোড়া থেকে বিষয়টি খতিয়ে দেখবে।

    গতকাল এই ঘটনার নিন্দায় ফেটে পড়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল। তিনি টুইট করেন, মমতা দিদির উপর আক্রমণের তীব্র নিন্দা করি। যারা এই ঘটনার জন্য দায়ী তাদের শীঘ্রই গ্রেফতার করা উচিত এবং শাস্তি দেওয়া উচিত। আমি ওনার দ্রুত আরোগ্য কামনা করি।

    রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) এর নেতা তেজস্বী যাদব কিছুদিন আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কলকাতায় দেখা করে গিয়েছেন। জানিয়েছেন বাংলার জন্য মমতাকেই তিনি সমর্থন করবেন। তিনিও পরোক্ষ ভাবে এই ঘটনার জন্য বিজেপিকেই দায়ী করছেন। তেজস্বী টুইট করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে দুষ্কৃতীদের এই কাপুরুষোচিত ও ঘৃণ্য আক্রমণের তীব্র নিন্দা করি। পশ্চিমবঙ্গের পুলিশ এই মুহূর্তে নির্বাচন কমিশনের দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে, যেটি নিয়ন্ত্রণ করে বিজেপি। দেশ জানে, যাদের গণতন্ত্রের উপর কোনও বিশ্বাস নেই তারা পরাজিত হবে বলে অনেক নীচে নামতে পারে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: