Home /News /national /
Narendra Modi: আপনার তেজ যাঁদের দেখার, তাঁরা দেখে নিয়েছেন, অতিরিক্ত করছেন কেন, অধীরকে কটাক্ষ মোদির

Narendra Modi: আপনার তেজ যাঁদের দেখার, তাঁরা দেখে নিয়েছেন, অতিরিক্ত করছেন কেন, অধীরকে কটাক্ষ মোদির

সংসদে নরেন্দ্র মোদি ও অধীর চৌধুরী। ছবি - এএনআই

সংসদে নরেন্দ্র মোদি ও অধীর চৌধুরী। ছবি - এএনআই

Narendra Modi: মোদি এর পরে আবারও কটাক্ষের সুরে ধন্যবাদ জানান অধীর চৌধুরীকে। তিনি বলেন, "আপনাকে কী ধন্যবাদ জানিয়ে আমি শুরু করব?"

  • Share this:

    #নয়াদিল্লি: কংগ্রেসকে আক্রমণের মাঝেই কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীকে তীব্র কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংসদে এদিন মোদির ভাষণের মাঝে বার বার কথা বলে উঠছিলেন অধীর। আর তাই নিয়েই অধীরকে পাল্টা কটাক্ষ ছুঁড়ে দিলেন প্রধানমন্ত্রী। বালক সুলভ আচরণ করছেন অধীর, বললেন তিনি।

    মোদি অধীর চৌধুরী প্রসঙ্গে বলেন, "দাদা, আপনি এখন শৈশব উপভোগ করছেন, আপনাকে নিশ্চিত শৈশব উপভোগ করার সুযোগ দেওয়া হবে।" মোদি আসলে ইঙ্গিত করতে চেয়েছেন অধীর চৌধুরীর বার বার আসন ছেড়ে উঠে তাঁর কথায় বাধা দেওয়ার বিষয়টি। এর পরেও বার বার অধীর চৌধুরী উঠে কথা বলতে থাকেন। তার পরে নিজের বক্তব্য থেকে সরে এসে ফের অধীরকে কটাক্ষ করেন। বলেন, "আপনাকে এ বার আর কেউ বার করতে পারবে না। আপনার বিষয়টি আমি দেখব।" সে কথা শুনে ফের হাসিতে ফেটে পড়েন উপস্থিত সাংসদরা।

    আরও পড়ুন - একশো বছরেও ক্ষমতা আসার ইচ্ছে নেই! লোকসভায় কংগ্রেসকে তুলোধনা করলেন মোদি

    মোদি এর পরে আবারও কটাক্ষের সুরে ধন্যবাদ জানান অধীর চৌধুরীকে। তিনি বলেন, "আপনাকে কী ধন্যবাদ জানিয়ে আমি শুরু করব?" এর পরও বার বার কটাক্ষ দেখা যায় মোদিকে। তিনি অধীরকে বলেন, আপনার তেজ যাঁদের দেখার কথা ছিল, তাঁরা দেখে নিয়েছেন, আর অতিরিক্ত কেন করছেন। আপনার ভূমিকা যাতে খর্ব না হয় এই বারে, সেটা আমি নজরে রাখব, আপনি চিন্তা করবেন না।

    সংসদে এ দিনের ভাষণে বারবার কংগ্রেসকে তীব্র ভাষায় আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, নাগাল্যান্ডে ২৪ বছর আগে কংগ্রেস পরাস্ত হয়েছে, ওড়িশায় ২৭ বছর আগে, গোয়ায় কংগ্রেস ২৮ বছর আগে একক ভাবে ক্ষমতায় এসেছিল। ১৯৮৮ সালে ত্রিপুরায় পরাস্ত হয়েছিল কংগ্রেস, পশ্চিমবঙ্গে ১৯৭২ সালে পরাস্ত হয়েছিল, আপনারা যে রাজ্য গড়ার কৃতিত্ব নেন, সেই তেলঙ্গানার মানুষও আপনাদের গ্রহণ করেনি। মোদি তীব্র ভাষায় কংগ্রেসকে আক্রমণ করে বলেন, আপনারা আমার বিরোধিতা করুন, কিন্তু ফিট ইন্ডিয়ার বিরোধিতা কেন করছেন। এই কারণেই তো আপনারা দেশের বিভিন্ন রাজ্য থেকে কার্যত উৎখাত হয়ে গিয়েছেন। মনে হচ্ছে আগামী ১০০ বছরে আপনাদের আর ক্ষমতায় আসার আর কোনও ইচ্ছা নেই।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Adhir Chowdhury, BJP, Narendra Modi

    পরবর্তী খবর