Home /News /national /
MP: রাতারাতি ভাগ্য খুলে গেল গৃহবধূর, কুড়িয়ে পেলেন লাখ-লাখ টাকার হিরে

MP: রাতারাতি ভাগ্য খুলে গেল গৃহবধূর, কুড়িয়ে পেলেন লাখ-লাখ টাকার হিরে

একেই বলে ভাগ্য! আগের রাতেও ছিলেন গ্রামের আর পাঁচটা মহিলার মতো সাধারণ এক গৃহবধূ, কিন্তু রাত পোহাতেই হয়ে গেলেন লাখো-লাখো টাকার মালিক

  • Share this:

    #মধ্যপ্রদেশ: একেই বলে ভাগ্য! আগের রাতেও ছিলেন গ্রামের আর পাঁচটা মহিলার মতো সাধারণ এক গৃহবধূ, কিন্তু রাত পোহাতেই হয়ে গেলেন লাখো-লাখো টাকার মালিক! মধ্যপ্রদেশের পান্না জেলার ইত্বাকালা গ্রামের বাসিন্দা এক গৃহবধূ খুঁজে পেলেন ২.০৮ ক্যারাটের একটি হিরে (Diamond)। রত্নটি স্থানীয় হিরের অফিসে জমা দিলে জানা যায়, আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। আধিকারিকদের তরফে জানানো হয়েছে, শীঘ্রই নিলামে তোলা হবে হিরেটি। মহিলার স্বামী পেশায় কৃষিজীবি, জানিয়েছেন নিলাম থেকে মেলা হিরের মূল্য দিয়ে পান্না শহরে তাঁরা একটি বাড়ি কিনতে চান।

    ভাগ্যবতী মহিলার নাম চামেলি বাই। পান্নার হিরের অফিসের আধিকারিক অনুপম সিং জানান, মহিলার স্বামী জেলার কৃষ্ণ কল্যানপুর পাতি অঞ্চলে একটি হিরের খনি (Diamond Mine) লিজ নিয়েছিলেন। সেখান থেকেই চামেলি বাই খুঁজে পান ২.০৮ ক্যারাটের হিরেটি।

    তিনি আরও জানিয়েছেন, আগামী সপ্তাহেই একটি নিলামের আয়োজন করা হয়েছে। সেখানেই বিক্রি করা হবে ২.০৮ ক্যারাটের এই হিরেটি। সরকারি নিয়ম মেনেই হিরের দাম ধার্য করা হবে। যত দামে বিক্রি হবে, তারমধ্যে থেকে সরকারি রয়্যালটি এবং অন্যান্য করের টাকা কেটে পুরো টাকাটাই তুলে দেওয়া হবে অরবিন্দ এবং তাঁর স্ত্রীর হাতে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: MP

    পরবর্তী খবর