Home /News /national /
MP Fire: মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত অন্তত ১০, আহত বহু

MP Fire: মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত অন্তত ১০, আহত বহু

ঘটনায় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। 

  • Share this:

    #মধ্যপ্রদেশ, জব্বলপুর:  মধ্যপ্রদেশের জব্বলপুরে একটি বেসরকারি হাসপাতালে বিধ্বংসী আগুন, অন্তত ১০ জনের মৃত্যু, শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী গুরুতর আহত হয়েছেন অন্তত ১২ জন। জানা গিয়েছে, সোমবার দুপুরে হাসপাতালে আগুন লাগে। অগ্নিকাণ্ডে প্রথমে পাঁচজন রোগী এবং তিন জন হাসপাতাল কর্মীর মৃত্যুর খবর সামনে আসে, পরে মৃতের সংখ্যা বেড়ে দাড়ায় ১০-এ। গুরুতর জখম হয়েছেন আরও অন্তত ১২ জন। জখম ব্যক্তিদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দমকলবাহিনী। বিকেলের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে।  ঘটনায় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।

    জব্বলপুরের পুলিশ সুপার সিদ্ধার্থ বহুগুণা জানিয়েছেন, দমো নাকা এলাকার একটি বেসরকারি হাসপাতালে সোমবার দুপুরে আগুন লাগে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, শর্ট সার্কিট থেকেই ওই আগুন লেগেছে। তিনি আরও জানান, হাসপাতালে আটকে পড়া সব ব্যক্তিকেই বাইরে বের করে আনা হয়েছে।

    আরও পড়ুন: মাঙ্কিপক্স নিয়ে টাস্কফোর্স গঠন করল কেন্দ্রীয় সরকার

    আগুন লাগার ওই ঘটনাটির বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হাসপাতাল থেকে কালো ধোঁয়া কুণ্ডলী পাকিয়ে বেরিয়ে আসছে। হাসপাতাল থেকে দ্রুত বের করে আনা হচ্ছে রোগীদের।

    আরও পড়ুন: সঞ্জয় রাউত প্রথম নন, গত কয়েকমাসে ইডির জালে বেশ কয়েকজন হেভিওয়েট

    এনডিআরএফ-এর এক আধিকারিক জানান, '' আমাদের বাহিনী তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায়। আমরা গোটা হাসপাতাল তন্নতন্ন করে খুঁজে দেখেছি, সেখানে কেউ আটকা পড়ে নেই। হাসপাতালের প্রথম তল আগুনে সম্পূর্ণ ধ্বংস হয়ে গিয়েছে।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: MP

    পরবর্তী খবর