corona virus btn
corona virus btn
Loading

ফোন চার্জে দিয়ে কথা বলার সময়ে চরম বিপদ!‌ মা–দুই সন্তানের অবস্থা দেখলে শিউরে উঠবেন

ফোন চার্জে দিয়ে কথা বলার সময়ে চরম বিপদ!‌ মা–দুই সন্তানের অবস্থা দেখলে শিউরে উঠবেন
প্রতীকী ছবি

ঘটনায় একেবারে হতবাক হয়ে গিয়েছেন সকলে। কাজ করছে ভয়ও। অনেকেই মোবাইল চার্জে লাগিয়ে কথা বলেন।

  • Share this:

#‌চেন্নাই:‌ অনেক তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞই বলেন, মোবাইল ব্যবহারের কিছু নিয়ম কানুন আছে। সেগুলি না মেনে চললে হতে পারে বড় বিপদ। কিন্তু সর্বক্ষণের সঙ্গী স্মার্টফোন ব্যবহার করার সময় সেই নিয়ম অনেকেই মানতে চান না। যেমন মানেননি তামিলনাড়ুর এই পরিবারের সদস্যরা। যার ফল তাঁদের ভুগতে হয়েছে হাতে নাতে। মোবাইল চার্জ দেওয়া ছিল। চার্জ দেওয়া অবস্থাতেই কথা বলার পর কল ডিসকানেক্ট করতেই বিস্ফোরণ হল। আর তাতেই মৃত্যু হল মা ও দুই সন্তানের।

তামিলনাড়ুর কারুর এলাকায় এই ঘটনা ঘটেছে। মৃত মহালক্ষ্মী স্মার্টফোনে চার্জ দিয়েই কথা বলছিলেন। তিনি কথা বলার পর ফোন ডিসকানেক্ট করতেই হঠাৎ তীব্র শব্দে বিস্ফোরণ ঘটিয়ে ফোনটি ফেটে যায়। তারপর দুই সন্তান ও মহালক্ষ্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনায় একেবারে হতবাক হয়ে গিয়েছেন সকলে। কাজ করছে ভয়ও। অনেকেই মোবাইল চার্জে লাগিয়ে কথা বলেন। তাঁরাও ভাবছেন, কখনও কখনও মারণাস্ত্র হয়ে ওঠে সামান্য মোবাইল ফোনটি।

ছ’‌বছর আগে স্বামী বালাকৃষ্ণণের সঙ্গে বিয়ে হয় মহালক্ষ্মীর। তাঁরা কয়েকবছর আগে কারুর এলাকায় নিজেদের বাড়িতে থাকতে শুরু করেছিলেন। একটি ফুড স্টল চালাতেন দু’‌জন মিলে। কিন্তু কয়েকদিন আগেই পরিবার ত্যাগ করে বালাকৃষ্ণণ চলে যান বলে খবর। তারপর থেকে একা হাতেই পরিবার সামলাচ্ছিলেন মহালক্ষ্মী। যদিও করোনা ভাইরাসের প্রকোপে দীর্ঘদিন ধরে লকডাউন চলায় আয়ে প্রভাব পড়েছিল তাঁর। কিন্তু স্বভাবের জন্য স্থানীয় মানুষের কাছে তিনি জনপ্রিয় ছিলেন। হঠাৎ করে এমন দুর্ভাগ্যজনক ভাবে তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

Published by: Uddalak Bhattacharya
First published: August 12, 2020, 7:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर