Home /News /national /
Son kills Mother|| মাঝরাতে শরীরচর্চায় বাধা দিয়েছিলেন, প্রতিশোধ নিতে মায়ের সঙ্গে এমনই ঘৃণ্য কাজ করল ছেলে!

Son kills Mother|| মাঝরাতে শরীরচর্চায় বাধা দিয়েছিলেন, প্রতিশোধ নিতে মায়ের সঙ্গে এমনই ঘৃণ্য কাজ করল ছেলে!

Mentally ill son kills mother with dumbbell: মাঝরাতে শরীর চর্চা করছিল ছেলে। তাতে বাধা দিয়েছিলেন মা। তাতেই রেগে গিয়ে ডাম্বেল (dumbbell) দিয়ে মাকে থেঁতলে খুন করল ছেলে।

  • Share this:

    #তেলেঙ্গানা: মাঝরাতে শরীর চর্চা করছিল ছেলে। তাতে বাধা দিয়েছিলেন মা। তাতেই রেগে গিয়ে ডাম্বেল (dumbbell) দিয়ে মাকে থেঁতলে খুন করল ছেলে। ২৪ জানুয়ারি সোমবার ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার হায়দরাবাদের সুলতানবাজারে। মাকে দাদার রোষ থেকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন বোনও। তাঁরও আঘাত গুরুতর হলেও শারিরীক অবস্থা আপাতত স্থিতিশীল।

    অভিযুক্ত যুবকের নাম কোন্দা সুধীর (২৪)। তিনি স্নাতক পাশ করে একটি খাবার সরবরাহকারী সংস্থায় কাজ করতেন। মা এবং বোনের সঙ্গেই থাকতেন সাত বছর ধরে বাবা মারা যাওয়ার পর থেকে। কিন্তু শেষ এক বছর আগে চাকরি ছেড়ে দেন। তারপর থেকে বাড়িতেই থাকতেন। সুধীরের বোন সুচিত্রা জানিয়েছেন, এ দিন রাত ২'টো সময় দাদা শরীরচর্চা করছিল। তখন তাঁকে মা নিষেধ করেন। তাতেই রেগে যায় সুধীর। কিছু বুঝে অঠার আগেই হাতের ডাম্বেল নিয়ের মায়ের দিকে তেড়ে যায়। মায়ের চিৎকারে ছুটে আসেন তিনিও। মাকে বাঁচাতে গেলে, দাদা এতটাই হিংস্র হয়ে উঠেছিল যে তাঁকেও আঘাত করে। তবে কোনওমতে পালিয়ে যেতে সক্ষন হন তিনি।

    আরও পড়ুন: বিষ্ময় বালক ধৃতিষ্মানের ঝুলিতে 'রাষ্ট্রীয় বাল পুরস্কার', খুদের সঙ্গে পরিচয় করুন তারই গানে গানে...

     প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মানসিক অসুস্থতা ছিল সুধীরের। সম্প্রতি চিকিৎসা শুরু হয়েছিল। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার দেখাতেন। এ দিনের ঘটনার পরে সুচিত্রাকে হাসপাতালে পাঠানো হয় আহত অবস্থায়। আপাতত তিনি বিপন্মুক্ত। তবে সুধীরের মা কোন্দা পাপাম্মা ঘটনাস্থলেই মারা যান। তাঁর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গ্রেফতার করা হবে মায়ের খুনে অভিযুক্ত সুধীরকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Murder, Telengana

    পরবর্তী খবর