মুর্শিদাবাদ সিল্কের শেরওয়ানিতে ইভাঙ্কা, ট্রাম্প পত্নী ও কন্যার ফ্যাশন স্টেটমেন্টে নজর কাড়ল সাদা পোশাক

মুর্শিদাবাদ সিল্কের শেরওয়ানিতে ইভাঙ্কা, ট্রাম্প পত্নী ও কন্যার ফ্যাশন স্টেটমেন্টে নজর কাড়ল সাদা পোশাক

ভারত-সফরের দ্বিতীয় দিনে ইভাঙ্কা পরেন ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরের তৈরি সাদা শেরওয়ানি।

  • Share this:

#নয়াদিল্লি:মুর্শিদাবাদের সিল্কে তৈরি শেরওয়ানি। সেই শেরওয়ানিতে সাজলেন ট্রাম্প কন্যা ইভাঙ্কা। ভারত-সফরের দ্বিতীয় দিনে ইভাঙ্কা পরেন ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরের তৈরি সাদা শেরওয়ানি। ট্রাম্প পত্নী মেলানিয়া এদিনও সাদাতেই নজর কাড়লেন। ভারতে দ্বিতীয় দিনে তিনি বাছলেন ডিজাইনার ক্যারোলিনা হেরেরার তৈরি সাদা শার্ট ড্রেস। সাদাই শেষ কথা। ভারতে দ্বিতীয় দিনে ট্রাম্প পত্নী ও কন্যার ফ্যাশন স্টেটমেন্টে নজর কাড়ল সাদা পোশাক ৷

রাষ্ট্রপতি ভবন বা রাজঘাট.... শ্বেতশুভ্র সাজে মেলানিয়া ও ইভাঙ্কা।প্রথমদিন মেলানিয়া ট্রাম্পের বেল্টে ছিল ভারতীয় বস্ত্রের নমুনা। দ্বিতীয় দিনে ইভাঙ্কার পোশাকে মুর্শিদাবাদের সিল্ক।

ইভাঙ্কা পরেছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরের তৈরি সাদা শেরওয়ানি। অনিতা জানিয়েছেন, মুর্শিবাদাদের সিল্ক দিয়ে এই শেরওয়ানি তৈরি হয়েছে ।

শেরওয়ানির সঙ্গেই ইভাঙ্কার পায়ে ম্যাচিং সাদা জুতো। প্রথমদিনের মতই চুল স্ট্রেট। ট্রাম্প পত্নী মেলানিয়া প্রাক্তন মডেল। মেলানিয়ার স্টাইল তাই অন্যরকম। পছন্দের সাদা রঙেই তিনি ছিমছাম সাজলেন। পরেছিলেন সাদা কলারড শার্ট ড্রেস। সঙ্গে লাল বেল্টে সাজগোজ আরও খোলতাই। ম্যাচিং সাদা স্টিলেটো শু-ই বাছলেন মেলানিয়া ট্রাম্প। ভারত সফরের দ্বিতীয় দিনে মেলানিয়া সেজেছিলেন ডিজাইনার ক্যারোলিনা হেরেরার তৈরি পোশাকে। মেলানিয়ার পোশাকের দাম ভারতীয় টাকায় এক লক্ষেরও বেশি।

First published: February 25, 2020, 6:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर