• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Mayawati on 2022 UP election: "আমরা কাজে বিশ্বাস করি, কথায় নয়"- বিএসপি

Mayawati on 2022 UP election: "আমরা কাজে বিশ্বাস করি, কথায় নয়"- বিএসপি

Mayawati on 2022 UP Election- "we believe in working, not speaking"

Mayawati on 2022 UP Election- "we believe in working, not speaking"

  • Share this:

    #উত্তরপ্রদেশ- বহুজন সমাজ পার্টির ( Bahujan Samaj Party) প্রধান এবং উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীর ( Mayawati) লক্ষ এখন ২০২২ সালের বিধানসভা নির্বাচন(2022 UP Election)। ৮৬টি  সংরক্ষিত আসন কবজা করাই একমাত্র উদ্দেশ্য। মঙ্গলবার লখনউতে  বিএসপি বিধানসভা ইনচার্জ বা অধ্যক্ষদের এক গুরুত্বপূর্ণ বৈঠক ডেকেছেন তিনি। উত্তরপ্রদেশ বিধানসভায়ে মোট সিট ৪০৩ টি যার মধ্যে  ৮6 টি  সংরক্ষিত -তফসিল জাতির জন্য ৮৪ টি এবং তফসিলি উপজাতির জন্য ২ টি  আসন সংরক্ষিত।

    একটি সাংবাদিক বৈঠকে ভাষান দিতে গিয়ে মায়াবতী বলেন,  "আমাদের দলের জেলা থেকে বুথ স্তর পর্যন্ত কমিটি রয়েছে এবং পার্টির  কর্মীরা আমার নির্দেশ অনুযায়ী  মনোযোগ সহকারে মানুষের জন্য কাজ করছে। দল এই কমিটির সদস্যদের কাজ পর্যালোচনা করে তার যথাযত মূল্যায়নও করবে।"

    মায়াবতী আরও বলেন, "আমাদের বিধানসভার ( Vidhan Sabha Election 2022)  ৮৬ টি সংরক্ষিত আসনের (reserved seats) অধ্যক্ষদের একটি বৈঠকে আলোচনার জন্য ডাকা হয়েছে। বিভিন্ন কমিটির সদস্যদের কাজ  পর্যালোচনা করা হবে। ৮৬ টি আসনগুলির জন্য একটি কৌশল নিয়েও  কথা হবে। এবং এই আসনগুলিতে বিশেষ করে ব্রাহ্মণ সম্প্রদায়ের উচ্চবর্ণের মানুষদের ওপরও আমাদের ফোকাস থাকবে। বিএসপির জাতিয় সাধারণ সম্পাদক এস পি মিশ্রা(BSP General Secretary) কে এই কাজের দায়িত্ব দেওয়া হয়েছে।"

    বিএসপি সুপ্রিম এই উপলক্ষে রাজ্যে তাদের সরকারের দ্বারা  উন্নয়নের সমস্ত কাজের একটি বিবরণ সহিত একটি ফোল্ডার ও জারি  করেন।

    "আমরা কাজে  বেশি কথায় কম বিশ্বাস করি, আর ঠিক সেই কারণেই আমাদের পার্টি বাকি দলগুলির মত ম্যানিফেস্টো (election manifesto) জারি করেনা। এবং  তা না করেই আমরা পূর্বে চারবার জিতেছি। বিএসপি যা যা উন্নয়নের কাজ করেছে তার একটি ফোল্ডার দেওয়া হবে  সাধারণ মানুষদের। আমাদের পার্টি যদি পুনরায়ে বিধানসভা নির্বাচনে জেতে, আবার আমরা এই রাজ্যের মানুষের জন্য কাজ করব। বিএসপি যেই কাজগুলো করেছে তা অন্য দলগুলি ছোট পরিবর্তন বলে দাবি করে।"  তাঁর দল যা কাজ করেছে, তা স্বাধীনতার পর কোন দল করেনি, এমনটাই বক্তব্য বিএসপি নেত্রীর।

    Published by:Samarpita Banerjee
    First published: