corona virus btn
corona virus btn
Loading

বিপন্ন হাজার হাজার মানুষ!‌ দিল্লির বস্তিতে আগুন লেগে পুড়ে গেল ১২০০ ঝুপড়ি

বিপন্ন হাজার হাজার মানুষ!‌ দিল্লির বস্তিতে আগুন লেগে পুড়ে গেল ১২০০ ঝুপড়ি
A massive fire broke out at Tughlakabad slums in Delhi. (Image: ANI)

দমকল জানিয়েছে, রা‌ত ১২.‌৫০ মিনিটে তারা প্রথম ফোনের মাধ্যমে আগুনের খবর পায়। ঘটনাস্থলে একে একে পৌঁছে যায় দমকলের ২৮টি ইঞ্জিন।

  • Share this:

#নয়াদিল্লি:‌ একেই লকডাউনের ফলে দেশের অনেক দরিদ্র মানুষের নিয়মিত খাওয়া জুটছে না। পেশা, উপার্জনের অভাবে অনেকেই ধুঁকছেন। তার মধ্যেই ঘটে গেল এক ভয়ানক দুর্ঘটনা। দিল্লির তুঘলকাবাদের বস্তিতে আগুন লেগে পুড়ে গেল দেড় হাজার ঝুপড়ি। দুর্ঘটনার জেরে গৃহহীন হয়ে পড়লেন অসংখ্য মানুষ।

সোমবার গভীর রাতে দিল্লির এই বস্তিতে আগুন লাগে। দমকল জানিয়েছে, রা‌ত ১২.‌৫০ মিনিটে তারা প্রথম ফোনের মাধ্যমে আগুনের খবর পায়। ঘটনাস্থলে একে একে পৌঁছে যায় দমকলের ২৮টি ইঞ্জিন। দীর্ঘক্ষণ লড়াই করতে হয় আগুনের লেলিহান শিখার সঙ্গে। রাত সাড়ে তিনটে নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।

সংবাদসংস্থার সঙ্গে কথায় দিল্লির পুলিশের সাউথ ইস্ট বিভাগের ডিসিপি রাজেন্দ্র কুমার মীনা জানিয়েছেন, ‘‌রাত একটা নাগাদ আমরা তুঘলকাবাদের একটি বস্তিতে আগুন লেগে যাওয়ার খবর পাই। পুলিশ, দমকল সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায়। আশঙ্কা করে হচ্ছে ওই বস্তির ১০০০–১২০০ ঝুপড়ি একেবারে পুড়ে গিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, আগুন লাগার পরে সকলেই ঝুপড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। কিন্তু গভীর রাতে আগুন নেভানোর পর পুরো পরিস্থিতিটা এখনও স্পষ্ট করে বোঝা যায়নি। আগুন নিভিয়ে ফেলার পরবর্তী কাজকর্ম চলছে। তবে, এখনও কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

Published by: Uddalak Bhattacharya
First published: May 26, 2020, 10:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर