Home /News /national /
Animal Sacrifice In Andhra Pradesh: পাঁঠা বলি দিতে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড, গর্দান চলে গেল যুবকের

Animal Sacrifice In Andhra Pradesh: পাঁঠা বলি দিতে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড, গর্দান চলে গেল যুবকের

Accident During Animal Sacrifice In Andhra Pradesh: পাঁঠা বলি দিতে গিয়ে গর্দান খোয়ালেন এক ব্যক্তি। ভয়ঙ্কর কাণ্ড।

  • Share this:

    #চিত্তুর: অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) বলিদানের (Animal Sacrifice) সময় প্রাণ হারালেন এক যুবক। যে ব্যক্তি পাঁঠা বলি দিচ্ছিলেন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে আন্দাজ করছে পুলিশ। ছাগলের পরিবর্তে যে ব্যক্তি প্রাণীটিকে ধরেছিল তাঁর ঘাড়ে কোপ বসিয়ে দেন সেই ব্যক্তি। পুলিশ অভিযুক্তকে আটক করে তার বিরুদ্ধে হত্যার মামলা দায়ের করেছে। রবিবার অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় সংক্রান্তি উদযাপনের সময় এমন ভয়ঙ্কর ঘটনা ঘটে।

    হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি সেই ব্যক্তিকে-

    পুলিশ জানিয়েছে, ঘটনাটি চিত্তুরের ভালসাপল্লে (Valasapalle) এলাকায় ঘটেছে। সংক্রান্তি উপলক্ষে সেখানকার ইয়েল্লাম্মা মন্দিরে বলিদান করা হয় প্রতি বছর। অভিযুক্ত চালাপতি নামের সেই যুবক পশু বলি দিচ্ছিলেন। বলির সময় ৩৫ বছর বয়সী সুরেশ ছাগলটি ধরে ছিলেন। তার পর হঠাৎ ছাগলের বদলে সুরেশের গলা কোপ বসিয়ে দেয় চালাপতি। আহত অবস্থায় সুরেশকে নিকটবর্তী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন- সূর্যের আলোয় চলে, কিন্তু সোলার সিস্টেম নেই! ১৫০ বছরের পুরনো ঘড়ি যেন বিস্ময়!

    তদন্ত করছে পুলিশ-

    ঘটনাস্থল থেকে অভিযুক্ত চালপাতিকে আটক করেছে পুলিশ। নিহত সুরেশ বিবাহিত এবং তাঁর দুই সন্তান রয়েছে। সুরেশের সঙ্গে চালাপাতির কোনও পুরনো বিবাদ ছিল কিনা তাও পুলিশ খতিয়ে দেখছে। অভিযুক্ত সুরেশ নামে ওই ব্যক্তির গলা কাটার সঙ্গে সঙ্গে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তবে সেখান থেকে পালানোর কোনো সুযোগ পায়নি চালাপাতি নামের সেই যুবক। ঘটনার খবর পেয়ে পুলিশ প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে।

    আরও পড়ুন- জানুয়ারির শেষে চূড়ায় পৌঁছে যাবে করোনা সংক্রমণ, এসবিআই রিপোর্টে ইঙ্গিত

    প্রতি বছর পশুবলি দেওয়া হয়-

    প্রতি বছর সংক্রান্তি উপলক্ষে মদনাপল্লে গ্রামীণ মণ্ডলের ভালসাপল্লে গ্রামের লোকেরা পশু বলি দেয় এবং স্থানীয় ইয়েল্লাম্মা মন্দিরে উত্সর্গ করা হয়। এদিন এলাকার লোকজন নিজেদের পশু নিয়ে মন্দির চত্বরে যান। পালাক্রমে বলি দেওয়া হয় সেখানে। অভিযুক্ত চালাপতি এবং মৃত সুরেশও মন্দিরে ছাগল বলি দিতে গিয়েছিলেন।

    ধারণা করা হচ্ছে, অত্যধিক মদ্যপানে মত্ত অবস্থায় ছাগলের বদলে সুরেশের ঘাড়ে কোপ বসায় চালাপতি। ঘটনাস্থলেই সুরেশের মৃত্যু হয়েছিল বলে জানিয়েছেন অনেকে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Accident, Andhra Pradesh, Animal sacfrifice

    পরবর্তী খবর