Home /News /national /
Shinde and Fadnavis meets PM Modi: "আচ্ছে দিন আনতে কঠোর পরিশ্রম করব”: মোদির সঙ্গে সাক্ষাতের পর জানালেন শিন্ডে

Shinde and Fadnavis meets PM Modi: "আচ্ছে দিন আনতে কঠোর পরিশ্রম করব”: মোদির সঙ্গে সাক্ষাতের পর জানালেন শিন্ডে

Shinde and Fadnavis Meets PM Modi

Shinde and Fadnavis Meets PM Modi

Maharashtra CM Eknath Shinde and Deputy CM Devendra Fadnavis: দিল্লি থেকে ফিরেই, মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেন, “মহারাষ্ট্রের সাধারণ মানুষের জন্য ‘আচ্ছে দিন’ আনতে কঠোর পরিশ্রম করছি আমি।”

  • Share this:

    #মুম্বই: রাজনৈতিক অচলাবস্থা কাটিয়ে, উদ্ধব ঠাকরের সরকার ফেলে দিয়ে ‘নয়া শিবসেনা’ সরকার স্থাপনের পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন একনাথ শিন্ডে ও দেবেন্দ্র ফড়নবিস। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন। রাজ্যে নতুন সরকার দায়িত্ব গ্রহণের পর এটিই তাঁদের প্রথম বৈঠক। শিন্ডে এবং ফড়নবিস প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর লোক কল্যাণ মার্গের বাসভবনে দেখা করেন এবং মহারাষ্ট্রের উন্নয়নের জন্য তাঁর ‘আশীর্বাদ ও নির্দেশিকা’ চান। দিল্লি থেকে ফিরেই, মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেন, “মহারাষ্ট্রের সাধারণ মানুষের জন্য ‘আচ্ছে দিন’ আনতে কঠোর পরিশ্রম করছি আমি।”

    আরও পড়ুন- রাষ্ট্রপতির বাড়ি দখল করে স্যুইমিং পুলে সাঁতার কাটলেন শ্রীলঙ্কার বিক্ষোভকারীরা!

    ট্যুইটারে প্রধানমন্ত্রীর কার্যালয় জানিয়েছে, “মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শ্রী একনাথ শিন্ডে এবং উপমুখ্যমন্ত্রী শ্রী দেবেন্দ্র ফড়নবিস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন।” এদিনই একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে শিন্ডে জানিয়েছিলেন, তিনি রাজ্যের উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করবেন এবং মহারাষ্ট্রকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার প্রচেষ্টা করবেন।

    আরও পড়ুন- উত্তাল শ্রীলঙ্কা! হাজারে হাজারে বিক্ষোভকারীর হামলা রাষ্ট্রপতির বাসভবনে!

    একনাথ শিন্ডে জানিয়েছেন, মুম্বই এবং নাগপুরকে সংযুক্তকারী সমৃদ্ধি এক্সপ্রেসওয়ে, শহরগুলিতে মেট্রো রেল এবং সেচকে উত্সাহিত করার জন্য পুকুর খননের মতো বেশ কয়েকটি প্রকল্প দেবেন্দ্র ফড়নবিস শুরু করেছিলেন কিন্তু উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন সরকারের অধীনে সেই কাজগুলি বিলম্বিত হয়। এবার তাঁর সরকার সেগুলির দ্রুত রূপায়ণ করবে। নিজেরই শিবসেনা দলে ব্যাপক বিদ্রোহের মুখোমুখি হয়ে উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার পরে শিন্ডে এবং ফড়নবিস গত ৩০ জুন নয়া দায়িত্ব গ্রহণ করেন। কংগ্রেস এবং এনসিপির সঙ্গে গঠিত জোট মহারাষ্ট্র বিকাশ আঘাদি থেকে ৪০ জনের মতো শিবসেনা বিধায়ক এবং ১০ জন নির্দল গত মাসেই উদ্ধব ঠাকরের বিরুদ্ধে দলের প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরের আদর্শ থেকে বিচ্যুত হওয়ার অভিযোগ এনেছিলেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Devendra Fadnavis, Eknath Shinde, PM Narendra Modi

    পরবর্তী খবর