Viral Video: করোনাবিধি এড়াতে গোটা বিমান ভাড়া করে মাঝ-আকাশে বিয়ে সারলেন দম্পতি!

বিমানে বিযে করলেন দম্পতি । ছবি- এএনআই ।

পাত্র-পাত্রী, রাকেশ আর দক্ষিণা দু’জনেই মাদুরাই শহরের বাসিন্দা । করোনাবিধি এড়াতে পুরোহিত মশাই আর পরিবার-পরিজনদের নিয়ে বিমানে চেপেই বিয়ে করলেন তাঁরা ।

  • Share this:

    #চেন্নাই: দেশ এখন করোনা ভাইরাসের (COVID19 Second Wave) বাড়বাড়ন্তে জর্জরিত । হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন । বেড নেই, অক্সিজেন নেই, স্বাস্থ্য পরিকাঠামো ভেঙে পড়েছে । করোনা ঠেকাতে কঠোর লকডাউন চলছে দেশের বেশিরভাগ রাজ্যেই । অসহায় মানুষ ধুঁকছে.... পরিষেবা না পেয়ে অকালে চলে যাচ্ছে কত প্রাণ ।

    কিন্তু এত কিছুর মধ্যেও জীবন থেমে থাকে না । নিজের নিয়মেই তাকে বইতে দিতে হয় । গত বছরের শুরু থেকে দেশে অতিমারী পরিস্থিতি চলছে । বহু যুবক-যুবতী তাঁদের মনের মতো করে জীবনটা সাজাতে পারেননি । বিয়ে নিয়ে সকলেরই মনে একটা স্বপ্ন থাকে । অনেক সময় খুব সাদামাটা ভাবেই সারতে হয়েছে সেই অনুষ্ঠান । অনেক সময় তা স্থগিত হয়ে গিয়েছে । তাই করোনা প্রটোকল এড়াতে মাঝ-আকাশেই বিয়ের পরিকল্পনা করলেন এক মাদুরাই দম্পতি । গোটা বিমান ভাড়া করলেন তাঁরা । বিমানের মধ্যেই গাঁটছড়া বাঁধলেন ।

    তামিলনাড়ুর মাদুরাইতে ঘটেছে এই ঘটনা । নিজেদের পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে একটা বিমানেই চেপে বসেছিলেন দু’জনে । সঙ্গে ছিলেন পুরোহিত মশাইও । এ জন্য মাদুরাই-বেঙ্গালুরু একটি বিমানও ২ ঘণ্টার জন্য বুক করেন তাঁরা । পাত্র-পাত্রী, রাকেশ আর দক্ষিণা দু’জনেই মাদুরাই শহরের বাসিন্দা । করোনা পরিস্থিতিতে তামিলনাড়ুর লকডাউন আর কার্ফুর ঝঞ্ঝাট এড়ানোর জন্য তাঁরা স্থির করেন বিমানেই বিয়ে সারবেন ।

    যেমন ভাবা তেমন কাজ । একেবারে কাঁটি দক্ষিণী রীতিতে সেজেগুজে বর-কনে আর তাঁদের আত্মীয়-স্বজন চড়ে বসেন বিমানে । সেখানেই শুভ বিবাহ সম্পন্ন হয় তাঁদের । ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় ।

    Published by:Simli Raha
    First published: