Home /News /national /

Locket Chatterjee: সদলবলে নয়, একলা মোদি-সাক্ষাৎ! লকেটের এক বৈঠকেই ফের তুঙ্গে জল্পনা

Locket Chatterjee: সদলবলে নয়, একলা মোদি-সাক্ষাৎ! লকেটের এক বৈঠকেই ফের তুঙ্গে জল্পনা

মোদি সাক্ষাতে লকেট

মোদি সাক্ষাতে লকেট

Locket Chatterjee: হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় একান্তে দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। স্বাভাবিক কারণেই লকেটের এই সাক্ষাৎ নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: সদলবলে নয়, বরং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একান্ত বৈঠক করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee)। সম্প্রতি বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে বিজেপি সাংসদরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন। সেই সাক্ষাতে বাংলার বিষয়ে নানা অভাব, অভিযোগ তুলে ধরেছিলেন তাঁরা। তবে, সেই প্রতিনিধিদলকে এড়িয়ে গিয়েছিলেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এবার তিনি নিজে একান্তে দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। স্বাভাবিক কারণেই লকেটের এই সাক্ষাৎ নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

    জানা গিয়েছে, পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতি-সহ একাধিক বিষয় নিয়ে প্রধানমন্ত্রী সঙ্গে কথা বলেছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যয়া। সোশ্যাল মিডিয়ায় মোদির সঙ্গে সাক্ষাতের সেই ছবিও দিয়েছেন হুগলির সাংসদ। সেখানেই লকেট লিখেছেন, ''ভারতবর্ষের আদরণীয় প্রধানমন্ত্রী জীর সাথে সৌজন্য সাক্ষাৎ এবং বর্তমান পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হলো। প্রধানমন্ত্রী জীর মতামত ও আশীর্বাদ গ্রহণ করে আমি ধন্য হলাম।''

    আরও পড়ুন: প্রার্থী প্রিয়জন, ওয়াররুমে আপনজন! কলকাতার ভোট-বাজারে নেতাদের চালিকাশক্তিরাও

    দিন কয়েক আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা বাংলার বিজেপি সাংসদের দলে ছিলেন না লকেট চট্টোপাধ্যায়। যা নিয়ে দলের অন্দরে বিস্তর জলঘোলা হয়েছিল। লকেটের সঙ্গে দলের দূরত্ব আরও বেড়ে যাওয়া নিয়ে চর্চা তুঙ্গে ওঠে সেই সময়। যদিও প্রকাশ্যে বিজেপি নেতৃত্ব বা লকেট চট্টোপাধ্যায় কোন প্রতিক্রিয়া দেননি। এরপর একলা লকেট গিয়ে দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে।

    আরও পড়ুন: মোদির জন্মদিনে ভ্যাকসিন-রেকর্ডে সামিল মৃতরাও! অভিষেকের প্রশ্নে প্রকাশ্যে বড় 'ভুল'

    তবে, বিজেপি সাংসদদের দলের সঙ্গে প্রধানমন্ত্রীর কাছে না গেলেও এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর ভারতের সেনা সর্বাধিনায়ক তথা চিফ অব ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াতকে বাংলার বিজেপি সাংসদদের সঙ্গে গিয়েই শেষ শ্রদ্ধা জানান লকেট। সেই বিষয়েও একটি ট্যুইট করে লকেট লেখেন, ''ভারত মাতার বীর সন্তান, ভারতের সেনা সর্বাধিনায়ক তথা চিফ অব ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত জী এবং উনার স্ত্রীর অন্তিম যাত্রায় দিল্লিতে উনার বাসভবনে শেষ শ্রদ্ধা নিবেদন।'' তবে, হুগলির সাংসদকে নিয়ে অবশ্য জল্পনা কিছুতেই থেমে থাকছে না।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Locket Chatterjee, PM Narendra Modi

    পরবর্তী খবর