Home /News /national /
গাছের ডালে উঠে সঙ্গম ! চরম মুহূর্তেও শিকারি দৃষ্টি লেপার্ডের ! ভাইরাল ভিডিও

গাছের ডালে উঠে সঙ্গম ! চরম মুহূর্তেও শিকারি দৃষ্টি লেপার্ডের ! ভাইরাল ভিডিও

প্রতি ঘণ্টায় এই ভিডিওটি লাখের ওপর ভিউ ছাড়াচ্ছে।

  • Last Updated :
  • Share this:

#মধ্যপ্রদেশ:  বাঘেদের মেটিং  দেখতে হলে ভাগ্যের দরকার। প্রথমত জঙ্গলে তাঁদের দেখা পেতে হলে দরকার ধৈর্যের। তা না থাকলে জঙ্গলে যাওয়ায় বৃথা। তবে বান্ধবগড়ের জঙ্গলের ক্ষেত্রে ব্যাপারটা একটু অন্য। এখানে লেপার্ড মহারাজদের দেখা অনেকেই পেয়েছেন। মধ্য প্রদেশের এই জঙ্গল তাঁদের স্বর্গ রাজ্য। এবার এই বান্ধবগড় টাইগার রিজার্ভের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি শেয়ার করেছেন মধ্যপ্রদেশ টাইগার ফাউন্ডেশন সোশ্যাইটি। তাঁদের ফেসবুক পেজে শেয়ার হয়েছে ভিডিওটি সেখানে দেখা যাচ্ছে গাছের ডালে চড়েছে দুই লেপার্ড। সেই ডালেই হঠাৎ মেটিং বা সঙ্গমে ব্যস্ত হয়ে পড়ে ওই দুই লেপার্ড। এই ভিডিওটি ৩০ সেকেন্ডের। যদিও ভিডিও তোলার সময় ফটোগ্রাফার যতটা সম্ভব শান্ত থাকার চেষ্টা করেছেন। তার পরেও পুরুষ লেপার্ডটি বুঝতে পেরেছে, যে তাঁর দিকে কিছু একতা তাক করা হয়েছে। সে সোজা তাকিয়ে রয়েছে ক্যামেরার দিকে। এই ভিডিও ৪০ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। শেয়ার করেছেন কয়েক হাজার মানুষ।

যদিও বলা হচ্ছে এই ভিডিওটি নভেম্বরের ৩০ তারিখ তোলা হয়েছে। মানে মাত্র কয়েক দিন আগের ভিডিও। প্রতি ঘণ্টায় এই ভিডিওটি লাখের ওপর ভিউ ছাড়াচ্ছে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Leopard, MP, Viral Video