corona virus btn
corona virus btn
Loading

৩০ জনকে নিয়ে চলতে চলতে হঠাৎ ভেঙে পড়েছিল জয় রাইডটি, দেখুন ভাইরাল সেই ভিডিও

৩০ জনকে নিয়ে চলতে চলতে হঠাৎ ভেঙে পড়েছিল জয় রাইডটি, দেখুন ভাইরাল সেই ভিডিও

ইতিমধ্যেই জয় রাইড ভেঙে পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ ভিডিও-তে পরিষ্কার দেখা যাচ্ছে কী ভাবে জয় রাইডটি ভেঙে পড়েছিল ৷

  • Share this:

#আহমেদাবাদ: রবিবার আহমেদাবাদের বিনোদন পার্কে ভয়াবহ দুর্ঘটনা। চলতে চলতে ভেঙে পড়ল জয় রাইড। এই দুর্ঘটনায় প্রাণ হারালেন দু’জন। আহত অন্তত ২৬।

ঘটনা আহমেদাবাদের কঙ্গরিয়া লেক এলাকার একটি পার্কের। এদিন বিকেলে পাঁচটা নাগাদ ‘ডিসকভারি’ রাইডে চড়েছিলেন ৩০ জন। চালু হওয়ার কিছুখনের মধ্যেই সেটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। আহত কমপক্ষে ২৬ জন। কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের কাছাকাছি একটি হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। ইতিমধ্যেই জয় রাইড ভেঙে পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ ভিডিও-তে পরিষ্কার দেখা যাচ্ছে কী ভাবে জয় রাইডটি ভেঙে পড়েছিল ৷

গোটা ঘটনার তদন্ত চলছে। ইতিমধ্যেই পুলিশ এবং একটি ফরেনসিক দল সরেজমিনে বিষয়টি খতিয়ে দেখেছেন। কীভাবে ঘটনাটি ঘটল, তার কারণ উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে। পৌর সংস্থার এক শীর্ষস্থানীয় কর্মকর্তা জানিয়েছেন, “পুলিশ ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল) দলের সঙ্গে মিলেই তদন্ত করছে কেন এবং কীভাবে এই রাইডটি খারাপ হয়ে যায় তা বিশ্লেষণ করা হবে। ঘটনার পিছনে যান্ত্রিক গোলযোগের কারণও খতিয়ে দেখা হবে। আহতদের যথাযথ চিকিৎসা চলছে।” তিনি আরও জানান, দুর্ঘটনার জন্য দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় দু'জনের। নিহতরা হলেন, মানালি রাজওয়াদি (২৪) এবং মহম্মদ জাভেদ (২২)। উদ্ধারকারী দমকল বাহিনীর এক আধিকারিক বলেন, “৩২টা আসন রয়েছে ওই জয়রাইডটিতে। সেটির রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিল একটি বেসরকারি সংস্থা। বহু দিন ধরেই ওটায় চাপেন সকলে। কিন্তু কী ভাবে আচমকা পাইপটি ভেঙে গেল, আগে থেকেই কোনও গন্ডগোল ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ফরেন্সিক টিম এবং পুলিশ যৌথ ভাবে তদন্ত করে দেখবে বিষয়টি।”

First published: July 16, 2019, 8:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर