Home /News /national /
Jagdeep Dhankhar: দার্জিলিং থেকে দিল্লি! অমিত শাহের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়

Jagdeep Dhankhar: দার্জিলিং থেকে দিল্লি! অমিত শাহের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়

ছবি - ট্যুইটার

ছবি - ট্যুইটার

Jagdeep Dhankhar: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ছবি ট্যুইট করেছেন রাজ্যপাল, সেখানে লিখেছেন স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে এই বৈঠক হয়।

  • Share this:

    #নয়াদিল্লি: দার্জিলিং থেকে সরাসরি দিল্লিতে গেলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীর ধনখড়। তিনি দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। সম্প্রতি দার্জিলিংয়ের রাজভবনে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি বৈঠক করেছিলেন রাজ্যপাল। তিনি ছিলেন সেই রাজভবনেই। সেখান থেকে কলকাতায় না ফিরে সরাসরি দিল্লিতে চলে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা বলতে।

    আরও পড়ুন- যাত্রা শুরুর দিনে শিয়ালদহ মেট্রোয় যাত্রী ১২ হাজারের কাছাকাছি, টিকিট থেকে আয় ৩ লাখের বেশি

    কী হয়েছিল সেই বৈঠকে, বৃহস্পতিবার সেই নিয়ে মুখ খোলেন রাজ্যপাল। বৈঠক থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, কোনও রাজনৈতিক আলোচনা বৈঠকে হয়নি। সৌজন্য সাক্ষাৎ হয়েছিল। অসমের মুখ্যমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করেন মমতা। রাজ্যপাল বৃহস্পতিবার সেই ধারাতেই কথা বলেন। তিনি বলেন, বৈঠকে শুধু চা খাওয়া হয়েছে, আর আনন্দ উপভোগ করা হয়েছে। পাহাড় থেকে দিল্লি যাওয়ার পর বাগডোগরা বিমানবন্দরে দাঁড়িয়ে এ কথা উল্লেখ করেন রাজ্যপাল।

    শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পরে অবশ্য জানা যায়নি রাজ্যপাল ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর মধ্যে কী কথা হয়েছে। শুধু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ছবি ট্যুইট করেছেন রাজ্যপাল, সেখানে লিখেছেন স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে এই বৈঠক হয়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Jagdeep Dhankhar

    পরবর্তী খবর