Home /News /national /

Indian Army Fitness Video Viral: ফিটনেস কাকে বলে দেখাচ্ছেন ভারতীয় সেনার জওয়ানরা! ভিডিও দেখে অবাক লোকজন

Indian Army Fitness Video Viral: ফিটনেস কাকে বলে দেখাচ্ছেন ভারতীয় সেনার জওয়ানরা! ভিডিও দেখে অবাক লোকজন

Indian Army Fitness: ভারতীয় সেনা জওয়ানদের ফিটনেস দেখুন। ভিডিও দেখে থ হয়ে যাবেন।

  • Share this:

    #নয়াদিল্লি: ফিটনেসের দিক থেকে ভারতীয় সেনার জওয়ানদের কোনো জুড়ি নেই। তাঁদের ফিটনেস দেখে মানুষ অবাক হয়েছে এর আগেও। সেনার জওয়ানরা নিজেদের ফিট রাখতে কী করেন, তা জানার কৌতূহল সবার। আসলে ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের ইচ্ছুক প্রার্থীদের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিসটি দেখা যায় তা হল দৌড়।

    সেনা সদস্যদের সাধারণত প্রতিদিন ৫-১০ কিলোমিটার দৌড়তে হয়। এছাড়া তাঁরা বিভিন্ন ধরনের ব্যায়ামও করেন। ফলে তাঁদের ফিটনেস অটুট থাকে। সেনা জওয়ানদের ফিটনেস ভিডিওগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনই একটি ভিডিও আজকাল খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওর বিষয় হল, এতে একজন সেনা জওয়ানের আশ্চর্যজনক ফিটনেস দেখানো হয়েছে।

    আরও পড়ুন- প্রধানমন্ত্রীর নিরাপত্তার গাফিলতি নিয়ে উদ্বীগ্ন রাষ্ট্রপতি, মোদি-কোবিন্দ সাক্ষাৎ

    সেই সেনা জওয়ানকে অনেক স্টান্ট করতে দেখা যাচ্ছে। সেই স্টান্ট দেখলে অবাক হবেন। ভিডিওর শুরুতেই দেখা যায়, একজন জওয়ান লাঠির উপর পায়ের ভারসাম্যে দাঁড়িয়ে পড়ছেন। তিনি যেন আরামে বাতাসে দাঁড়িয়ে রয়েছেন। এর পরে সেই ভিডিওতে আরও অনেক আশ্চর্যজনক স্টান্ট করতে দেখা যায় ভারতীয় সেনার জওয়ানদের।

    একজন জওয়ানের যে স্টান্ট সবচেয়ে অবাক করে তা হল, তিনি দুটি পা দুটি কাঁচের বোতলের উপর রেখে পুশ-আপ দিচ্ছেন। তাঁর এক হাতের নীচে ছিল আরও একটি বোতল। অন্যদিকে অন্য হাতটি তাঁর পিঠে থাকে। বিস্ময়করভাবে ভারসাম্য বজায় রেখে তিনি কসরত করতে থাকেন। এমন এক্সারসাইজ করতে প্রচুর পরিশ্রম এবং অনুশীলনের প্রয়োজন হয়।

    আরও পড়ুন- প্রথম ভারতে কোনও ওমিক্রন আক্রান্তের মৃত্যু, নিশ্চিত করল কেন্দ্র

    সেনা জওয়ানের এই আশ্চর্যজনক স্টান্ট ভিডিও লোকজন পছন্দ করছে। আইপিএস অফিসার দীপাংশু কাবরা তাঁর টুইটার হ্যান্ডেলে এই অত্যাশ্চর্য ভিডিওটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, 'আশ্চর্যজনক ফিটনেস! পরিশ্রমের কোনও বিকল্প নেই। যিনি কঠোর পরিশ্রমের পথ বেছে নিয়েছেন তিনিই ইতিহাস সৃষ্টি করেছেন।

    এখন পর্যন্ত এই ভিডিওটিতে ৮৮ হাজারের বেশি ভিউ হয়েছে। প্রায় ৭ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। একইসঙ্গে অনেকে দারুন সব কমেন্ট করেছেন সেই ভিডিওতে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Fitness, Fitness tips, Indian Army, Viral Video

    পরবর্তী খবর