• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Indian Army Helicopter Crashes in Tamil Nadu: হঠাৎ কুয়াশায় হারিয়ে গেল কপ্টার, কানে এল তীব্র শব্দ, দেখুন ঠিক কী ঘটেছিল কুন্নুর কাণ্ডে

Indian Army Helicopter Crashes in Tamil Nadu: হঠাৎ কুয়াশায় হারিয়ে গেল কপ্টার, কানে এল তীব্র শব্দ, দেখুন ঠিক কী ঘটেছিল কুন্নুর কাণ্ডে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Video of Helicopter Crash In Tamilnadu: কুন্নুরে জঙ্গল ও চা বাগানের মধ্যে ভেঙে পড়ে বায়ুসেনার কপ্টারটি। সেই কপ্টারের যাত্রী ১৪ জনের মধ্যে ১৩ জনরেই মৃত্যু হয়।

  • Share this:

    #নয়াদিল্লি: ঠিক ভেঙে পড়ার আগের মুহূর্তেই ধোঁয়া বার হতে শুরু করে বিপিন রাওয়াতের হেলিকপ্টারে (Indian Army Helicopter Crashes in Tamil Nadu)? নাকি যা ভিডিওতে দেখা যাচ্ছে, তা হল ঘন কুয়াশার চাদর! সম্প্রতি একটি এক্সক্লুসিভ ভিডিও এসে পৌঁছেছে নিউজ১৮-এর হাতে। সেখানে দেখা যাচ্ছে,  বিপিন রাওয়াত যে কপ্টারে যাচ্ছেন, স্বল্প উচ্চতায় থাকা সেই হেলিকপ্টারে হঠাৎই ধোঁয়া ধোঁয়া এক হাওয়ায় অদৃশ্য হয়ে যাচ্ছে। সেটি কি মেঘলা আবহাওয়ায় তৈরি হওয়া কুয়াশার চাদর? নাকি দুর্ঘটনার আগেই ধোঁয়া বার হতে শুরু করেছিল বিপিন রাওয়াতের কপ্টারে। পাশাপাশি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে, সেটিতে দেখা যাচ্ছে, হঠাৎ ধোঁয়াশায় অদৃশ্য হয়ে যাওয়ার পর তীব্র একটা শব্দ করে থেমে যাচ্ছে কপ্টারের ইঞ্জিন। সব মিলিয়ে ভিডিও নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে প্রশাসনিক মহলে।

    আরও পড়ুন: শুক্রবার দিল্লিতে হবে শেষকৃত্য, মরদেহ রাখা থাকবে বিপিন রাওয়াতের দিল্লির বাড়িতে

    যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, সেটি আসলে কোনও একজন পর্যটকের তোলা। দেখা যাচ্ছে একটি পর্যটকের দল কুন্নুরের ছোট রেললাইন ধরে কোথাও একটা যাচ্ছেন। সেই সময়েই স্বল্প উচ্চতায় চলা হেলিকপ্টারটি তাঁর দেখতে পান। প্রকৃতির শোভা ভিডিও রেকর্ডিং করছিলেন তাঁরা, সেই ফ্রেমেই ধরা পড়ে হেলিকপ্টারের গতিপথ। তাতে দেখা যায় হঠাৎ করে আবির্ভূত হয়ে যেন ধোঁয়াশার মধ্যে হারিয়ে গেল কপ্টারটি। যেন নির্দিষ্ট লক্ষ্য পথ থেকে বিচ্যুত সে। তা হলে কি আকাশ পথেই কোনও দুর্ঘটনা ঘটে গিয়েছিল? সেই নিয়েই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে অনেকের মনে।

    আরও পড়ুন: কপ্টার দুর্ঘটনায় প্রয়াত দার্জিলিংয়ের সতপাল, সকালেই কথা বলেছিলেন বাবার সঙ্গে

    কুন্নুরে জঙ্গল ও চা বাগানের মধ্যে ভেঙে পড়ে বায়ুসেনার কপ্টারটি। সেই কপ্টারের যাত্রী ১৪ জনের মধ্যে ১৩ জনরেই মৃত্যু হয়। মৃতদের মধ্যে রয়েছেন ভারতের চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী। ভারতের সেনা সর্বাধিনায়কের মৃত্যুর পর স্বাভাবিক ভাবেই উঠে আসতে শুরু করছে নানা তত্ত্ব। ইতিমধ্যে এই নিয়ে তদন্ত শুরু করার কথা জানিয়েছে ভারতীয় বায়ুসেনা। বৃহস্পতিবার এই নিয়ে সংসদে বিবৃতি দেওয়ার কথাও রয়েছে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের।

    Published by:Uddalak B
    First published: