Home /News /national /
IND vs SL 2nd Test Toss Update: গোলাপী বলের টেস্ট, ১০০ শতাংশ দর্শক মাঠে! এমন ম্যাচে টস জিতলেন রোহিত শর্মা

IND vs SL 2nd Test Toss Update: গোলাপী বলের টেস্ট, ১০০ শতাংশ দর্শক মাঠে! এমন ম্যাচে টস জিতলেন রোহিত শর্মা

IND vs SL 2nd Test Toss Update: ভারত বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। টস জিতলেন রোহিত শর্মা

  • Share this:

    #বেঙ্গালুরু: করোনা বদলে দিয়েছে অনেক কিছুই। খেলার মাঠেও মহামারীর থাবা বসেছিল ভাল মতো। ক্রীড়াপ্রেমী মানুষেরা মাঠে বসে খেলা দেখতে চান সব সময়। প্রিয় দলের খেলা মাঠে বসে দেখার মজা যে কী, তা ক্রীড়াপ্রেমীরাই জানেন। তবে করোনার জন্য দীর্ঘদিন মাঠে প্রবেশ করতে পারেননি সমর্থকরা। ভরসা ছিল টিভি। দুধের স্বাদ ঘোলে মেটানো ছাড়া উপায় ছিল না।

    দীর্ঘ ২ বছর পর আজ মাঠে থাকবে ১০০ শতাংশ দর্শক। গমগম করবে স্টেডিয়াম। সেই আগের মতোই। সব কিছুই ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। থমকে যাওয়া জীবন যেন নতুন ছন্দ পেয়েছে আবার। আজ ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় টেস্টে দর্শকরা প্রিয় দলের জন্য গলা ফাটাতে পারবেন গ্যালারিতে বসে। এর থেকে ভাল খবর আর কী হতে পারে!

    এই ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা।

    আরও পড়ুন- বাংলার ব্রাত্য অরিত্র নজির গড়লেন ২২ গজে, শূন্য রানে হ্যাটট্রিক-সহ ৭ উইকেট !

    ভারত সফরে আসার পর থেকে শ্রীলঙ্কা একবারও নিজেদের জাত চেনাতে পারেনি। বারবার মনে হয়েছে, শ্রীলঙ্কা যেন আর আগের মতো নেই। অথচ উপমহাদেশে তাদের এমন জবুথবু ভাব সচরাচর দেখা যায়নি। যে কোনো বিভাগে ভারতীয় দল তাদের টক্কর দিয়েছে। টি-২০ সিরিজের পর টেস্ট সিরিজের শুরুতেও হোঁচট খেয়েছে তারা।

    প্রথম টেস্টে ২২ রান ও ইনিংসে হেরেছিল শ্রীলঙ্কা। লজ্জার হারই বলা চলে। ফলে আজ দ্বিতীয় টেস্টে তাদের কাছে ঘুরে দাঁড়ানোর সুযোগ। তবে রোহিত শর্মা অধিনায়ক হওয়ার পর থেকে ভারতীয় দল যেন নতুন উদ্যমে খেলছে। এমন পরিস্থিতিতে শক্তিশালী টিম ইন্ডিয়াকে চ্যালেঞ্জের মুখে ফেলতে গেলে শ্রীলঙ্কানদের নিজেদের সেরাটা দিতে হবে।

    আরও পড়ুন- ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে সারা বাংলা বক্সিং প্রতিযোগিতা ৯ ও ১০ই এপ্রিল

    লাল নয়, আজ গোলাপী বলে টেস্ট। দিন-রাতের টেস্ট। ফলে দর্শকদের মধ্যে যেন উন্মাদনী কিছুটা বেশিই। বেঙ্গালুরুতে পৌঁছনোর পর থেকেই গোলাপী বলের সঙ্গে মানিয়ে নিতে প্রস্তুতি শুরু করেছিল দুই দল। নতুন বলের সঙ্গে বেঙ্গালুরুর আবহাওয়া, পরিস্থিতিও দুই দলের কাছে চ্যালেঞ্জ-এর হতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IND vs SL, India vs Sri Lanka, Toss

    পরবর্তী খবর