Home /News /national /
IAF's MiG-21 Fighter Aircraft Crashes In Rajasthan: মাঝ আকাশে ভেঙে পড়ল ভারতীয় যুদ্ধ বিমান! দুই পাইলট মৃত! ঘটনার ভিডিওতে আতঙ্ক !

IAF's MiG-21 Fighter Aircraft Crashes In Rajasthan: মাঝ আকাশে ভেঙে পড়ল ভারতীয় যুদ্ধ বিমান! দুই পাইলট মৃত! ঘটনার ভিডিওতে আতঙ্ক !

(Image: ANI Twitter)

(Image: ANI Twitter)

IAF's MiG-21 Fighter Aircraft Crashes In Rajasthan: দাউ দাউ করে জ্বলছে আগুন! মাঝ আকাশেই ভেঙে পড়ল ভারতীয় যুদ্ধ বিমান! দুই পাইলট মৃত! ভয়াবহ ঘটনার ভিডিও সামনে আসতেই বাড়ছে আতঙ্ক! ঘটনাস্থলে উদ্ধারকারী দল!

  • Share this:

    #রাজস্থান:  রাজস্থানের বারমেরের ভিমরার কাছে ভেঙে পড়ল ভারতীয় যুদ্ধ বিমান মিগ ২১ ফাইটার। জানা গিয়েছে, ভিমরার বাইতু থানার ভিমদা গ্রামে ভেঙে পড়ে বিমানটি। সেখানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিমানের ধ্বংসাবশেষ। ভেঙে পড়ার সময় আগুন ধরে যায় বিমনাটিতে। জানা যায় দুই পাইলট মারা গিয়েছেন এই ঘটনায়।

    বৃহস্পতিবার রাত ন'টা নাগাদ এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়। সূত্রের খবর ইতিমধ্যেই সেখানে উপস্থিত হয়েছেন উদ্ধারকারী দল। খবর পেয়ে জেলা কালেক্টর, পুলিশ সুপার এবং বায়ুসেনার আধিকারিকরা সেখানে পৌঁছে গিয়েছেন। শেষ আপডেট জানা যাচ্ছে দুই পাইলটই মৃত। কিন্তু কেন ঘটল এমন ভয়াবহ দুর্ঘটনা, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

    ইতিমধ্যেই এই ঘটনার খোঁজ নিয়েছেন ডিফেন্স মিনিস্টার রাজনাথ সিং। তিনি আইএএফ চিফ, এয়ার চিফ মার্শাল ভিআর চৌধুরীর সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। খতিয়ে দেখা হচ্ছে কী কারণে এই ভয়াবহ ঘটনা ঘটেছে। এই ঘটনা জানাজানি হতেই আতঙ্ক ছড়ায় গোটা দেশ জুড়ে। যুদ্ধ বিমানটি যে জায়গায় পড়েছে সেখানে ১৫ ফুট গর্ত হয়ে গিয়েছে মাটিতে। এই ভিডিও সামনে আসতেই বাড়ছে আতঙ্ক!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aircraft crash, IAF's MiG-21 Fighter Aircraft, India

    পরবর্তী খবর