• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • HRITHIK ROSHANS BARE BODY IMAGE STILL MESMERISES HIS FORMER WIFE SUSSAANNE KHAN ARC

হৃতিকের এই ছবিতে কী লিখলেন সুজান ! প্রাক্তন স্বামীর জন্য এখনও শরীরী টান?

হৃতিক রোশন, ছবি-ইনস্টগ্রাম

ফিটনেস ব্র্যান্ড এইচআরএক্স (HRX)-এর জন্য তোলা হৃত্বিকের একটি ছবি তাঁর ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়।

  • Share this:

#মুম্বই : হৃতিক রোশন (Hrithik Roshan) মানে আজও 'হট' বিটাউন সেলিব্রেটি। শরীরের সুঠাম গঠন, নাচের ফ্লেক্সিবিলিটি কিংবা গ্রীক দেবতার  মতো লুক-- সবই নতুন প্রজন্মের অনেক অভিনেতাকে পিছনে ফেলে দেবে। তাই ৪৭ বছর বয়সে পৌঁছেও এতটুকু বয়সের ছাপ নেই পর্দার কৃশ-এর। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়ে তাঁর ছবি এখনও রীতিমতো আলোড়ন তোলে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনি একটি ছবি দেখে প্রশংসা করেছেন খোদ তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan)।

ফিটনেস ব্র্যান্ড এইচআরএক্স (HRX)-এর জন্য তোলা হৃতিকের একটি ছবি তাঁর ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়। মাথায় টুপি, চোখে রোদচশমা, ধূসর রং-এর স্কার্ফ-সহ একেবারে 'বেয়ার বডি' লুকে রয়েছে সেই ছবিতে। যা দেখে তাঁর বয়সের ছাপ একেবারেই বোঝা যাচ্ছে না। ছবিটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই সুজান খান প্রতিক্রিয়া জানান। ছবির তলায় অভিনেতার প্রাক্তন স্ত্রী কমেন্টে লেখেন 'তোমাকে একুশ বছর বয়সের মতো দেখাচ্ছে', সঙ্গে হাততালির ইমোজিও রয়েছে। তবে শুধু সুজানই নয়, অভিনেতা অনিল কাপুরও (Anil Kapoor) হৃতিকের শার্টলেস লুকের প্রশংসা করে বলেন যে নায়ক ক্রমাগত নিজের হটনেস বাড়িয়ে চলেছেন। হৃতিক ছবির ক্যাপশনে লেখেন ‘ভালো ক্যাচ’ এবং পাশে একটি ‘থাম্বস আপ’ ইমোজিও দেন। Instagrame-এ হৃতিকের ওই পোস্টটি ২.২ মিলিয়ন লাইক পেয়েছে। সুজানের কমেন্টও ফ্যানেদের ৯০০-র বেশি লাইক জিতে নিয়েছে।

প্রসঙ্গত, ২০০০ সালে ছোটবেলার প্রেমিকা সুজানকে বিয়ে করেন হৃতিক রোশন। কিন্তু ১৪ বছরের বিবাহিত জীবনের অবসান ঘটিয়ে ২০১৪ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের রেহান (Hrehaan) ও রিধান (Hridaan) নামে দুই পুত্র সন্তানও রয়েছে ৷ তবে ডিভোর্সের পরেও হৃতিক-সুজানের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এমনকি তাঁরা পরিবারের সকলে একসঙ্গে ছুটি কাটাতেও যান।

কিছু দিন আগেই  কৃশ-এর প্রত্যাবর্তনের ঘোষণা করেন হৃতিক। কৃশ ৪ ( Krish 4)-এর পোস্টার শেয়ার করে সুপারহিরো লেখেন, "১৫ বছর হয়ে গেল! এবার কৃশ ৪!"  ২০০৩ সালে রাকেশ রোশন (Rakesh Roshan) পরিচালিত ‘কোই মিল গয়া’ (Koi Mil Gaya) সিনেমাটি মুক্তি পায় । এর পর একে একে ২০০৬ সালে কৃশ (Krish) এবং ২০১৩-তে কৃশ ৩ (Krish 3) দর্শকের সামনে আসে। এবার কৃশ ৪-এর পালা। রোহিত, কৃষ্ণা এবং কৃশ- আগের তিনটি অংশে এই তিনটি প্রধান চরিত্রে হৃতিক রোশন অভিনয় করেছিলেন। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Joans), নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah), প্রীতি জিন্টা (Preity Zinta), রেখা (Rekha)-র মতো অসাধারণ অভিনেতাদেরও দেখা গিয়েছে ছবিগুলিতে।

Published by:Arpita Roy Chowdhury
First published: