দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

Honda গাড়ি কেনার জন্য আর শো-রুমে যাওয়ার দরকার নেই !বাড়ি বসে গাড়ি কেনার উপায় জানুন

Honda গাড়ি কেনার জন্য আর শো-রুমে যাওয়ার দরকার নেই !বাড়ি বসে গাড়ি কেনার উপায় জানুন

বাড়িতে বসে হোন্ডার ভার্চুয়াল শো-রুম খুললেই জানা যাবে সব। কোম্পানির এই ডিজিটাল উদ্যোগে কাস্টমাররা অনেকেই উপকৃত হবেন বলে আশা করা হচ্ছে।

  • Share this:

করোনার সময়ে গাড়ি কেনার শখ হল আপনার। কিন্তু যেতেও মন চাইছে না শো-রুমে, মনে ভয়- পাছে আক্রান্ত হয়ে পড়েন। তবে আপনি যদি Hondaগাড়ি কিনতে চান তা হলে আর আপনাকে কষ্ট করে বাড়ির বাইরে যেতে হবে না। ঘরে বসেই জেনে নিতে পারবেন আপনার প্রিয় Honda মডেলের সব কিছু। এমনকি গাড়ির আগাপাশতলাও খুঁটিয়ে দেখে নিতে পারবেন। কোন রংটা আপনার পছন্দ অথবা কোনটা নয়, সেই বিচারের সঙ্গে দামের হেরফেরে কোন গাড়ি হয়ে উঠতে পারে সব থেকে ফ্যাশনেবল, জেনে নিতে পারেন কম্পিউটারের মাউসের অথবা মোবাইলে আঙুলের এক ক্লিকে!

Honda প্রেমীদের জন্য সুখবর! এ বার থেকে হোন্ডা গাড়ির কোনও মডেল সম্বন্ধে বিশদে জানতে গেলে আর শো-রুমে না গেলেও চলবে। বাড়িতে বসে হোন্ডার ভার্চুয়াল শো-রুম খুললেই জানা যাবে সব। কোম্পানির এই ডিজিটাল উদ্যোগে কাস্টমাররা অনেকেই উপকৃত হবেন বলে আশা করা হচ্ছে। ইন্টারনেটের মাধ্যমে কম্পিউটারে অথবা মোবাইল খুললেই হোন্ডার মডেল রেঞ্জ এবং তাদের ডিজাইন, ফিচার, টেকনিক্যাল ডিটেইলস সম্বন্ধে সঠিক তথ্য জানতে পারবেন গ্রাহকরা। গ্রাহকরা এই ভার্চুয়াল শো-রুম খুললেই হোন্ডা গাড়ির সব মডেল ৩৬০ ডিগ্রি ভিউয়ে দেখতে পারবেন। হোন্ডা কারস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং মার্কেটিং-সেলস ডিরেক্টর রাজেশ গোয়েল জানান, এই উদ্যোগের ফলে কাস্টমাররা বাড়িতে বসেই হোন্ডা শো-রুমে আসার স্বাদ পাবেন। সহজেই তাঁরা দেখে নিতে পারবেন নিজেদের প্রিয় গাড়ির খুঁটিনাটি। এখনকার দিনে মানুষের জীবনে ডিজিটাইজেশন এক সঠিক পন্থা। মানুষ এখন থেকে অনলাইনেই নিজের প্রিয় গাড়ি খুঁটিয়ে দেখে নিয়ে কিনতে পারবেন।

নিজেদের গাড়ির মডেল নম্বর দিয়ে এই ভার্চুয়াল শো-রুমে খুঁটিনাটি তথ্য তুলে ধরার পাশাপাশি গাড়ির বাইরের এবং ভিতরের যাবতীয় সব কিছু ভিডিওতে বর্ণনা করে ফুটিয়ে তুলবে Honda। Honda কাস্টমারদের নিজেদের গাড়ি সম্পর্কে বিশদে অভিজ্ঞতা দেওয়ার জন্য গাড়ির হেডল্যাম্প, ফগ ল্যাম্প, টেইল ল্যাম্প, সানরুফ নিয়েও আলোচনা করবে।  গাড়ির রংও কাস্টমারররা কালারাইজ অপশনে গিয়ে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে যাচিয়ে নিতে পারবেন। এ ছাড়াও এই ভার্চুয়াল শো-রুমে গাড়ির ভ্যারিয়্যান্ট কম্প্যারিসন অপশনও থাকবে। যাতে কাস্টমাররা গাড়ির দামের তুল্যমূল্য বিচার করে নিজের প্রিয় Honda কার কিনতে পারেন।

Published by: Piya Banerjee
First published: September 24, 2020, 9:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर