• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • GURMEHAR KAUR ROW RANDEEP HOODA WRITES AN OPEN LETTER AFTER BEING ACCUSED OF BULLYING KARGIL MARTYRS DAUGHTER

ক্ষমা চাইলেন রণদীপ, গুরমেহরের টুইট বিতর্কে ফেসবুকে খোলা চিঠি

গুরমেহরের টুইট বিতর্কে ক্ষমা চাইলেন বলিউড অভিনেতা।

গুরমেহরের টুইট বিতর্কে ক্ষমা চাইলেন বলিউড অভিনেতা।

  • Share this:

    #নয়াদিল্লি: গুরমেহরের টুইট বিতর্কে ক্ষমা চাইলেন বলিউড অভিনেতা। ফেসবুকে খোলা চিঠিতে তিনি লিখেছেন, গুরমেহরের টুইটে সেহবাগের পালটা টুইটে তিনি কটাক্ষ করেছেন, সেকথা ঠিক। তবে তা ছিল নেহাতই সেহবাগের টুইটের রসবোধ ঘিরে। কিন্তু ধর্ষণের হুমকি-সহ যা গুরমেহরকে সহ্য করতে হচ্ছে, তাকে সমর্থন করেন না। তাকে সমর্থন করার উদ্দেশ্যও ছিল না তাঁর। কোনওরকম হিংসাকেই তিনি সমর্থন করেন না।

    গুরমেহরের প্রশংসা করে রণদীপের সাফাই, ওই তরুণী যা বিশ্বাস করেন তা প্রকাশ্যে বলার সাহস দেখিয়েছেন। ঠিক বা ভুল আলাদা করে বলার সাহস আছে তরুণীর। একইসঙ্গে এই বলিউডি অভিনেতা এও স্পষ্ট করেছেন, গুরমেহরের সঙ্গে রণদীপের কোনও শত্রুতাও নেই। ভারত-পাকিস্তানের মধ্যে সম্পর্কের উন্নতিতে গুরমেহর যথেষ্ঠ সদর্থক পদক্ষেপ করেছেন বলেও মন্তব্য করেন তিনি।

    রণদীপের বক্তব্য, গণতান্ত্রিক দেশে প্রত্যেকেরই বাক্- স্বাধীনতা রয়েছে। গুরমেহরের মতো যুব সম্প্রদায়ই দেশকে এগিয়ে নিয়ে যাবে। রণদীপের ৬ সহপাঠীও দেশের জন্য শহিদ হয়েছেন। তাঁর মতে, শহিদ কন্যাকে অপমান করার কোনও উদ্দেশ্যই তাঁর নেই।

    ‘পাকিস্তান নয়, যুদ্ধ আমার বাবাকে মেরেছে ৷’ সম্প্রতি ফেসবুকে এমন মন্তব্য করার পর থেকেই শিরোনামে উঠে আসে গুরমেহের ৷ এরপর থেকেই তার ট্যুইট নিয়ে দেশেজুড়ে শুরু হয়ে যায় বিতর্ক ৷ ABVP-র বিরুদ্ধে সরব হওয়ায় ধর্ষণের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ গুরমেহেরের ৷

    কার্গিলে নিহত ক্যাপ্টেন মনদীপ সিং-এর মেয়ে গুরমেহর কউরের টুইটকে আক্রমণ করে পাল্টা ট্যুইট করেন বীরেন্দ্র সেওয়াগ ৷‘পাকিস্তান নয়, যুদ্ধ আমার বাবাকে মেরেছে’, গুরমেহর কউরের ট্যুইটের পাল্টা বীরুর কটাক্ষ করে ট্যুইট ‘আমি নয়, আমার ব্যাট ৩০০ করেছে’ ৷ আক্রমণ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজুজুও. আবার বীরুর হয়ে মাঠে নেমেছেন বলিউড অভিনেতা রনবীর হুদাও. ‘পাকিস্তান নয়, যুদ্ধ আমার বাবাকে মেরেছে’ সোশাল মিডিয়ায় মন্তব্য করেন গুরমেহর. পালটা বীরুর কটাক্ষ করে টুইট ‘আমি নয়, আমার ব্যাট ৩০০ করেছে’ ৷ বীরুর ট্যুইটের সমর্থন জানান বলিউড অভিনেতা রনবীর হুদাও ৷ এরপরই আরও প্রবল হয় সমালোচনার ঝড় ৷

    First published: