• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • গাড়ি-ঘোড়া-পালকি ছেড়ে অভিনব যানে চেপে শ্বশুরবাড়ি যাত্রা কনের

গাড়ি-ঘোড়া-পালকি ছেড়ে অভিনব যানে চেপে শ্বশুরবাড়ি যাত্রা কনের

আর্থ মুভারে সওয়ার নবদম্পতি

আর্থ মুভারে সওয়ার নবদম্পতি

  • Share this:

    #বেঙ্গালুরু: বিয়ের অনুষ্ঠানে অভিনবত্বে ভারতীয়দের টেক্কা দিতে পারা বোধহয় একেবারেই অসম্ভব। এদেশে কখনও হেলিকপ্টারে চেপে বিয়ে করতে আসে বর তো কখনও হাতির পিঠে চেপে। কোথাও আবার লাজে রাঙা কনে বউয়ের অবতার ছেড়ে বন্ধুদের সঙ্গে তুমুল নাচতে নাচতে বিয়ের মন্ডপে প্রবেশ করে কনে তো কখনও হার্ডলে ডেভিডসনে সওয়ার  হয়ে প্রবেশ কনের। এমনই এক অভিনব ঘটনার সাক্ষী এবার কর্ণাটক।

    কর্ণাটকের দক্ষিণ কন্নড় জেলার পুত্তর শহরের বাসিন্দা চেতন ও মমতা এমনই এক অভিনব কাণ্ড ঘটিয়েছেন নিজেদের বিয়েতে। হাতি-ঘোড়া বা দামী গাড়ি নয় নিজের বউকে অভিনব এক যানে চাপিয়ে বাড়ি ফিরেছেন চেতন। আর চেতনের এই কাণ্ডই এক সোশ্যাল মিডিয়ায় সেনসেশন।

    দীর্ঘদিন ধরে পে-লোডার চালান চেতন। বউ নিয়ে ফেরার জন্য সেই পে-লোডারকেই সাজিয়ে হাজির হয়েছিলেন বিয়ে বাড়িতে। পে-লোডারে চেপেই বেরোয় চেতন-মমতার বারাত।

    আরও পড়ুন 

    'গরুদের জন্য তৈরি হোক আলাদা মন্ত্রক', দাবি বিজেপি মন্ত্রীর

    তবে চেতনের বন্ধুরা জানিয়েছেন, পুরো পরিকল্পনাই নাকি বর চেতনের। আগে থেকে এমন কান্ড ঘটানোর নাকি কোনও আভাসই সে দেয়নি। বিয়ের পর দুপুর বেলা খেতে বসে হঠাৎই চেতন তাঁর বন্ধুদের বলেন তাঁর পে-লোডারটিকে সাজিয়ে বিয়ে বাড়ির বাইরে আনতে। খুব অবাক হলেও তখনও কী ঘটতে চলেছে বুঝতে পারেননি চেতনের বন্ধুরা। তবে নতুন বরের ইচ্ছে বলে কথা, তাই সঙ্গে সঙ্গে যেমন বলা তেমন কাজ।

    আরও পড়ুন 

    'গরুদের জন্য তৈরি হোক আলাদা মন্ত্রক', দাবি বিজেপি মন্ত্রীর

    নিয়মরীতি মেনে বাড়ির সকলের কাছ থেকে বিদায় নিয়ে কান্নাভেজা চোখে বিয়েবাড়ির বাইরে এসে দাঁড়ায় নববধূ মমতা, তখন আসল ঘটনাটি খোলসা করে চেতন। নবদম্পতির জন্য সেজেগুজে দাঁড়িয়ে থাকা পে-লোডারে চেপে বসে নতুন বউয়ের দিকে হাত বাড়িয়ে দেন চেতন। বাপেরবাড়ি ছেড়ে যাওয়ার দুঃখ ভুলে মমতার চোখে তখন শুধুই বিস্ময়। থতমত খেয়ে যাওয়া নববধূকে আশ্বস্ত করে পাশে বসিয়ে নতুন জীবনের দিকে যাত্রা শুরু করে চেতন।

    চেতন-মমতার এমন অভিনব বিয়ের শোভাযাত্রার ছবি ক্যামেরাবন্দি করতে ভোলেননি তাঁর বন্ধুরা। উচ্ছ্বাস আর হাততালি, নাচ-গানে গোটা রাস্তা চেতন আর মমতাকে মাতিয়ে রেখেছিলেন তাদের বন্ধু ও আত্মীয়স্বজনেরা। হাতি-ঘোড়া-গাড়ি-পালকি ছেড়ে এমন অভিনব যানে চেপে চেতন-মমতার বিয়ের শোভাযাত্রা এখন সোশ্যাল মিডিয়ায় লাখো লাখো শেয়ারে ভাইরাল।

    First published: