Mumbai Building Collapsed: ভারী বৃষ্টিতে মুম্বইয়ের মালাডে বহুতল ভেঙে মৃত ৯, আহত বহু!

ভারী বৃষ্টিতে মুম্বইয়ের মালাডে বহুতল ভেঙে মৃত ৯।

বুধবার রাত ১১.১০ নাগাদ পশ্চিম মুম্বইয়ের মালবনি এলাকার মালাডে ভেঙে পড়ল (Mumbai Building Collapsed) চার তলা ফ্ল্যাট-বাড়ি। ঘটনার জেরে মৃত্যু হয়েছে ৯ জনের (9 Died)।

  • Share this:

    #মুম্বই: বুধবার সারাদিন তুমুল বৃষ্টিতে ভেসেছে বাণিজ্য শহর মুম্বই (Mumbai Rains)। যার জেরে ভয়ানক দুর্ঘটনা ঘটল রাতের শহরে। বুধবার রাত ১১.১০ নাগাদ পশ্চিম মুম্বইয়ের মালবনি এলাকার মালাডে ভেঙে পড়ল (Mumbai Building Collapsed) চার তলা ফ্ল্যাট-বাড়ি। ঘটনার জেরে মৃত্যু হয়েছে ৯ জনের (9 Died)। আরও ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বিডিবিএ মিউনিসিপ্যাল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, বহুতলটি ভেঙে পড়ার সময় বেশিরভাগই ঘরে ছিলেন। রাতের সময় যেহেতু ফলে হতাহতের সংখ্যা স্বাভাবিক ভাবেই বেশি। ভিতরে একাধিক শিশুও ছিল। ঘটনার পরই দ্রুত সেখানে দমকল পৌঁছে যায় এবং উদ্ধারকাজ শুরু করে। স্থানীয় বাসিন্দারাও উদ্ধারকাজে এগিয়ে যান। বহু মানুষ দীর্ঘ সময় ভাঙা অট্টালিকার ভিতর আটকে পড়েছিলেন। এখনও উদ্ধারকাজ চলছে বলে জানানো হয়েছে।

    বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে জানানো হয়েছে, এই এলাকার এমন বহু ফ্ল্যাট-বাড়ির অবস্থাই 'বিপজ্জনক' ঘোষণা করা হয়েছিল। মহারাষ্ট্রের মন্ত্রী আসলাম শেখ বলেছেন, এদিনের ভারী বৃষ্টির জেরেই বহুতলটি ভেঙে পড়েছে। গোটা শহরের বহু জায়গায় এদিন জল জমে যায়। রাস্তা ও রেললাইন জলে ডুবে থাকায় সমস্যায় পড়েন বাসিন্দারা। আইএমডি-র তরফে কমলা সতর্কতা জারি করা হয়েছে মহারাষ্ট্রের বিভিন্ন জেলায়। আগামী চারদিন ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: