corona virus btn
corona virus btn
Loading

ব্রিজের নীচে মহিলা কুকুরকে ধর্ষণ করছিল ৪০ বছরের ব্যক্তি!‌ আর্তনাদ শুনে ছুটে এলেন স্থানীয়রা

ব্রিজের নীচে মহিলা কুকুরকে ধর্ষণ করছিল ৪০ বছরের ব্যক্তি!‌ আর্তনাদ শুনে ছুটে এলেন স্থানীয়রা
প্রতীকী ছবি

পশুপ্রেমী সংগঠনের সদস্য অদিতি নায়ার ঘটনাস্থলে পৌঁছন। তারপর দ্রুত পুলিশের কাছেও পৌঁছে যান তাঁরা।

  • Share this:

#‌থানে:‌ যৌন অত্যাচারের ভয়ঙ্কর ঘটনা ঘটল মহারাষ্ট্রের থানেতে। সেখানে এক ব্যক্তি অত্যাচার করে ধর্ষণ করল একটি মহিলা কুকুরকে। কুকুরের আর্তনাদে চারিদিক থেকে ছুটে এলেন স্থানীয় মানুষেরা।

মঙ্গল বিকাল সাড়ে চারটে নাগাদ এই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। আর পাঁচটা দিনের মতো এদিনও এলাকার একদল পশুপ্রেমী রাস্তার কুকুরদের খাওয়ার পৌঁছে দেওয়ার কাজ করছিল। Wagle Estate এলাকায় তাঁরা পৌঁছন বিকেলে। সেখানেই হঠাৎ ফুট ব্রিজের তলা থেকে তাঁরা একটি কুকুরের তীব্র আর্তনাদের শব্দ শুনতে পান। পেয়ে ছুটে গিয়ে দেখেন, ওই ব্যক্তি ধর্ষণ করছে কুকুরটিকে। লোকজন জড় হয়ে যাওয়ায় অভিযুক্ত পালাতে চেষ্টা করে। কিন্তু তাকে ধরে ফেলেন ওই পশুপ্রেমী দলের সদস্যরা। আহত কুকুরটিকেও উদ্ধার করা হয়।

পশুপ্রেমী সংগঠনের সদস্য অদিতি নায়ার ঘটনাস্থলে পৌঁছন। তারপর দ্রুত পুলিশের কাছেও পৌঁছে যান তাঁরা। কিন্তু অদিতির অভিযোগ, স্থানীয় থানা প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে। প্রথম থেকেই তাঁরা বিশেষ পাত্তা দেয়নি ঘটনার। তারপর পুলিশ কমিশনারকে পুরো বিষয়টি জানানো হয়। তিনি স্থানীয় থানাকে ফোন করে দ্রুত কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি। সেই মতো কাজ শুরু করে স্থানীয় থানা। ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ৪০ বছরের ওই ব্যক্তির বাড়ি ওই এলাকাতেই। বিভিন্ন দিন মজুরের কাজ করে সে উপার্জন করে। ঘটনার দোষ সে স্বীকার করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারা ও ১১এ সেকশনে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনার তদন্ত গুরুত্ব দিয়ে করা হবে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।

Published by: Uddalak Bhattacharya
First published: July 28, 2020, 9:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर