Exclusive: বব বিশ্বাসের লুকে প্রস্থেটিক করা অভিষেক বচ্চনের প্রথম ছবি ফাঁস News18 বাংলায়

Exclusive: বব বিশ্বাসের লুকে প্রস্থেটিক করা অভিষেক বচ্চনের প্রথম ছবি ফাঁস News18 বাংলায়

সঞ্জু ছবিতে যে প্রস্থেটিক আর্টিস্ট রণবীর কাপুরকে মেকআপ করে সঞ্জয় দত্ত বানিয়েছিলেন তিনিই অভিষেককে পরিণত করেছেন বব বিশ্বাসে।

  • Share this:

#কলকাতা: বব বিশ্বাসের লুকে ক্যামেরার লেন্সে ধরা পড়ে গেলেন অভিষেক বচ্চন ৷ নিরাপত্তা ছিল আঁটোসাঁটো ৷ কিন্তু তা সত্ত্বেও ছোটে বচ্চনের প্রস্থেটিক লুক ফাঁস হল News18 বাংলার পর্দায় ৷ শহরে শুটিং শুরু হল বব বিশ্বাসের। মূল চরিত্রে রয়েছেন অভিষেক বাচ্চন। পরিচালক সুজয় ঘোষের সুপারহিট থ্রিলার ‘কাহানি’ ছবির প্রিক্যুয়েল এই ছবি ৷ সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ এই ছবির পরিচালনা করছেন। এদিন শুটিং স্পটে ছিলেন সুজয় নিজেও। কোনও ভাবে যাতে বব বিশ্বাসের লুক সামনে না আসে তার জন্য ছিল আঁটোসাঁটো ব্যবস্থা। কিন্তু সেই নিরাপত্তা বেড়াজাল টোপকেও অভিষেক বাচ্চনের প্রস্থেটিক লুক ধরা পড়লো নিউস ১৮ বাংলার ক্যামেরায়। ‘কাহানি’তে বব বিশ্বাসের চরিত্রে ছাপ ফেলে গিয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় ৷

একেবারে অন্য লুকে দেখা যাচ্ছে অভিষেক বচ্চনকে। সঞ্জু ছবিতে যে প্রস্থেটিক আর্টিস্ট রণবীর কাপুরকে মেকআপ করে সঞ্জয় দত্ত বানিয়েছিলেন তিনিই অভিষেককে পরিণত করেছেন বব বিশ্বাসে। এমন ভাবে সাজানো হয়েছে অভিষেককে যে না বললে চেনা মুশকিল। মাথায় টাক, কয়েক গাছা চুল সামনে ফেলা...পেট মোটা চেহারা ৷ এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে অনেক দিন ধরেই কৌতূহল ছিল।শাশ্বত চট্টোপাধ্যায় যে চরিত্রে অভিনয়ে করেছিলেন সেই চরিত্রে অভিষেক কতটা মানানসই সেটার জন্য অব্যশই অপেক্ষা করতে হবে। এই ছবিতে দেখা যাবে বাংলা ইন্ডাস্ট্রির বেশ কিছু জনপ্রিয় মুখ। ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত এবং দিতিপ্রিয়ার মতো অভিনেতারা ৷ কলকাতা শহরের বিভিন্ন লোকেশনে এখন চলবে এই ছবির শুটিং।

First published: January 24, 2020, 2:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर