Home /News /national /
Electricity Bill | Viral News: ৩ হাজার ৪শো ১৯ কোটি টাকা বিদ্যুতের বিল! হাতে পেয়েই অসুস্থ ব্যক্তি! কী করে এল কোটি টাকার বিল?

Electricity Bill | Viral News: ৩ হাজার ৪শো ১৯ কোটি টাকা বিদ্যুতের বিল! হাতে পেয়েই অসুস্থ ব্যক্তি! কী করে এল কোটি টাকার বিল?

Electricity Bill | Viral News: এক দু টাকা নয়, কোটি কোটি টাকার ইলেকট্রিক বিল এল বাড়িতে! দেখেই অসুস্থ ব্যক্তি! কেন এল এই এত কোটি টাকার বিদ্যুতের বিল? কী হল শেষ পর্যন্ত? চারিদিকেই কোটি টাকার খেলা! জানুন

  • Share this:

    #ভোপাল:  বিদ্যুতের বিল নিয়ে সকলেরই কম বেশি চিন্তা থাকে। বাড়িতে এসি চালাতে হলেও সকলকে ভাবতে হয়, বিল বেশি আসবে না তো! অনেকে আবার গরমকালটা বেশি অফিসে কাটাতে চান ইলেকট্রিক বিলের খরচা বাচানোর জন্য! কিন্তু তাতেও খুব একটা লাভ হয় না! মাসের শেষে বেশ মোটা বিল এসে হাতে পড়ে। কিন্তু তাও কত হবে, সাধ্যের মধ্যেই থাকে বিষয়টা। কিন্তু মধ্যপ্রদেশের গোয়ালিয়রের এক বাসিন্দার সঙ্গে যা হল, তা আপনি ভাবতেও পারবেন না।

    মধ্যপ্রদেশ গোয়ালিয়র নিবাসি প্রিয়াঙ্কা গুপ্তা! তাঁর নামেই আসে বাড়ির বিদ্যুতের বিল। প্রতি মাসের মতো এই মাসেও এল বিদ্যুতের বিল। যা দেখে চক্ষু চড়কগাছ। সেই বিল দেখে মহিলার তো যা তা অবস্থা। বাড়িতে ছিলেন তাঁর বৃদ্ধা শ্বশুর। তিনি ওই বিলের টাকার পরিমাণ দেখেই অচৈতন্য হয়ে পড়েন। তাঁকে সেই মুহূর্তে হাসপাতালে ভর্তি করাতে হয়। জানেন কত টাকা বিল এসেছিল? জানলে আপনিও অচৈতন্য হয়ে যেতে পারেন! বিল এসেছিল তিন হাজার ৪ শো ১৯ কোটি টাকা! এই বিল দেখলে কে না অসুস্থ হবে!

    আরও পড়ুন: ২২ বছর স্নান করেননি বিহারের এই ব্যক্তি! কারণ জানলে শ্রদ্ধায় মাথা নিচু হবে!

    বিল নিয়ে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ দফতরে যোগাযোগ করেন ওই মহিলার স্বামী। অভিযোগ পেয়েই বিষয়টা খতিয়ে দেখা শুরু করেন দফতরের আধিকারিকরা। দেখা যায় এটা একটা 'হিউম্যান মিসটেক'! মানে ভুল হয়ে যায় বিলে। আসলে ওই পরিবারের বিল হয়েছিল মাত্র ১৩ শো টাকা। ঘটনায় নজর পড়ে মধ্যপ্রদেশের বিদ্যুৎ মন্ত্রীরও। তিনি জানান, "এটা একটা বড় ভুল ছিল। আমরা সব খতিয়ে দেখে সমস্যার সমাধান করেছি।" কিন্তু ওই মহিলার স্বামী অভিযোগ করেন, এই যে তাঁর বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি? তার কী হবে? এই মানসিক হেনস্থার দায় কে নেবে? যদিও সে বিষয়ে কিছু জানায়নি বিদ্যুৎ দফতর! এই খবর সামনে আসতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Electricity bill, MP, Viral News

    পরবর্তী খবর