Home /News /national /
#EgiyeBangla: রাজ্য সরকারের সুফল বাংলা প্রকল্পে খুশি মানুষ, বেড়েছে কর্মসংস্থানও

#EgiyeBangla: রাজ্য সরকারের সুফল বাংলা প্রকল্পে খুশি মানুষ, বেড়েছে কর্মসংস্থানও

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

কৃষকদের থেকে সরাসরি বাজারের ব্যাগে। মাঝে কোনও হাতবদল হয়ে নয়। কম দামে তাজা শাকসবজি পৌঁছে যাচ্ছে মানুষের দরজায় দরজায়।

  • Share this:

    #দিনহাটা: কৃষকদের থেকে সরাসরি বাজারের ব্যাগে। মাঝে কোনও হাতবদল হয়ে নয়। কম দামে তাজা শাকসবজি পৌঁছে যাচ্ছে মানুষের দরজায় দরজায়। রাজ্য সরকারের সুফল বাংলা প্রকল্পে উপকার পাচ্ছেন কৃষকরা। বেড়েছে কর্মসংস্থানও। কোচবিহারের দিনহাটাতেও সুফল বাংলার স্টল খোলা হয়েছে কৃষি বিপণন দফতরের উদ্যোগে।

    আরও পড়ুন: পুলওয়ামা থেকে অপহৃত সেনার গুলিবিদ্ধ দেহ উদ্ধার

    তাজা শাক-সবজি। মাংস। মুদি সামগ্রী। কী নেই.. হাত বাড়ালেই প্রয়োজনের জিনিস পাওয়া যাচ্ছে সহজেই। তাও আবার বাজারের থেকে কম দামে। কোচবিহারের দিনহাটায় খোলা হয়েছে সুফল বাংলার স্টল। রাজ্য সরকারের কৃষি বিপণন দফতরের উদ্যোগে স্টল খোলা হয়েছে চওড়াহাট এলাকায়।

    আরও পড়ুন: পুরনো খরের কাগজের মধ্যে মিলল কয়েক হাজার আধার কার্ড !

    রাজ্য সরকারের সুফল বাংলা প্রকল্পে লাভবান হয়েছেন কৃষকরা। তাঁদের উৎপাদিত তাজা ফল-সবজি সরাসরি পৌঁছে যাচ্ছে সুফল বাংলার স্টলে। ফড়েদের হাতবদল না হওয়ায় দামও কম থাকে।

    আরও পড়ুন: এবার দেশে আলাদা আলাদা দিনে পালিত হবে ইদ

    রোদে-ঘেমে-নেয়ে নয়। দরদামের ঝক্কিও নেই। এক ছাদের তলাতেই বাজার হাট। মিলছে রাজ্যের বিভিন্ন জেলার চাল-ডালও। সুফল বাংলার স্টল পেয়ে খুশি দিনহাটার মানুষ।

    দিনহাটায় সুফল বাংলার ফল ভালই। জানাচ্ছে জেলাপ্রশাসনও। সুফল বাংলার স্টল খোলায় বেড়েছে কর্মসংস্থানও। আগামীদিনে কোচবিহার শহরেও একটি সুফল বাংলার স্টল খোলার পরিকল্পনা আছে কৃষি বিপণন দফতরের।

    First published:

    Tags: Egiye Bangla, Mamata Banerjee

    পরবর্তী খবর