Home /News /national /
Priyanka Gandhi: আমার মুখ ছাড়া অন্য মুখ দেখছেন? কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে প্রিয়াঙ্কা

Priyanka Gandhi: আমার মুখ ছাড়া অন্য মুখ দেখছেন? কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে প্রিয়াঙ্কা

ইস্তাহার প্রকাশের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা গান্ধি ও রাহুল গান্ধি। News18

ইস্তাহার প্রকাশের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা গান্ধি ও রাহুল গান্ধি। News18

Priyanka Gandhi: কংগ্রেসের ইস্তাহার প্রকাশের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার সঙ্গেও উপস্থিত ছিলেন রাহুল গান্ধি। এই ইস্তাহারে উত্তরপ্রদেশের যুব-সমাজের জন্য এক উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করা আছে বলে জানিয়েছে কংগ্রেস।

  • Share this:

    #লখনউ: উত্তরপ্রদেশ নির্বাচনে (UP Election) কংগ্রেসের ইস্তাহার প্রকাশের অনুষ্ঠান থেকেই সে রাজ্যে কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে হচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট ইঙ্গিত দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি (Priyanka Gandhi) । শুক্রবার রাহুল গান্ধি, প্রিয়াঙ্কা গান্ধি-সহ কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে উত্তরপ্রদেশ নির্বাচনের ইস্তাহার প্রকাশিত হয়। সেখানেই হাসি মুখে সাংবাদিকের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে নিজের নামই ভাসিয়ে দিলেন প্রিয়াঙ্কা (Priyanka Gandhi)।

    পরের মাসের উত্তরপ্রদেশ নির্বাচনে যদি প্রিয়াঙ্কা (Priyanka Gandhi) গান্ধি লড়াই করেন, তাহলে গান্ধি পরিবারের তিনি একমাত্র সন্তান হবেন, যাঁকে কোনও রাজ্যের বিধানসভা নির্বাচনে লড়াই করতে দেখা যাবে। সম্প্রতি প্রিয়াঙ্কা গান্ধিকে নিউজ১৮-এর পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছিল, তিনি ভোটে লড়বেন কি না, তখনও তিনি বলেছিলেন, সিদ্ধান্ত নেননি।

    আরও পড়ুন -  ইন্ডিয়া গেটে বসবে নেতাজির বিশাল মূর্তি, ট্যুইট করে জানালেন মোদি

    কংগ্রেসের ইস্তাহার প্রকাশের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার সঙ্গেও উপস্থিত ছিলেন রাহুল গান্ধি। এই ইস্তাহারে উত্তরপ্রদেশের যুব-সমাজের জন্য এক উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করা আছে বলে জানিয়েছে কংগ্রেস। শুক্রবার ভারতী বিধান নামে এই ইউথ ম্যানিফেস্টো প্রকাশ করেছে কংগ্রেস। রাহুল গান্ধি এটি প্রকাশের সময় বলেন, উত্তরপ্রদেশের যুব সমাজের জন্য একটা দিশা দেখানো দরকার। আর কংগ্রেস কখনই দ্বেষ ছড়ায় না, সাধারণ মানুষের মধ্যে ঐক্যের বার্তা পৌঁছে দিতে সাহায্য করে। প্রিয়াঙ্কা গান্ধি বলেন, উত্তরপ্রদেশের যুব সমাজ হতাশ, কারণ, বেকারত্ব এখানকার সবচেয়ে বড় ইস্যু।

    আরও পড়ুন - গঙ্গাসাগর নির্বিঘ্নে মেটায় ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী, বললেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক

    প্রিয়াঙ্কা স্পষ্ট বলে দেন, উত্তরপ্রদেশ নির্বাচনের প্রচারে কংগ্রেস জাতপাত, ধর্মের ইস্যু নয়, উন্নয়নের কথাই সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চায়। যুব সমাজ ও নারী সমাজের উন্নতির বিষয়ে কাজ করতে চায় কংগ্রেস। উত্তরপ্রেদেশ মোট প্রার্থী ৪০ শতাংশ মহিলাদের জন্য সংরক্ষিত করতে চায় কংগ্রেস।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Uttar Pradesh Election 2022

    পরবর্তী খবর