মোদিকে নিয়ে ট্যুইট করে বিতর্কের মুখে কংগ্রেসনেত্রী,পাশে দাঁড়াল না দলও

মোদিকে নিয়ে ট্যুইট করে বিতর্কের মুখে কংগ্রেসনেত্রী,পাশে দাঁড়াল না দলও

প্রবল সমালোচনার মধ্যেও অনড় দিব্যা । তিনি জানিয়েছেন এটি সম্পূর্ণ তাঁর নিজস্ব মন্তব্য ।

  • Share this:

#নয়াদিল্লি:  গুজরাতে নর্মদা জেলায় সদ্যই উন্মোচিত হয়েছে সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তি। সেই মূর্তির অসংখ্য ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । তার মধ্যেই একটি ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেখা গিয়েছে সর্দার প্যাটেলের মূর্তির জুতোর পাশে দাঁড়িয়ে থাকতে । সেই ছবিটি ট্যুইট করেন কংগ্রেসের সোশ্যাল মিডিয়া প্রধান ও প্রাক্তন কন্নড় অভিনেত্রী দিব্যা স্পন্দনা বা রামিয়া । তারপরেই উত্তাল সোশ্যাল মিডিয়া ।

নিজের ট্যুইটার অ্যাকাউন্টে ছবিটি দিয়ে দিব্যা লিখেছেন 'Is that bird dropping'? অর্থাৎ এই পাখিটির কি পতন হয়েছে? পাল্টা জবাব দিইতে ছাড়েনি বিজেপিও । তাঁরাও ট্যুইট করে জানিয়েছেন কংগ্রেস দলের মূল্য বোধ তলানিতে গিয়ে ঠেকেছে ও সেই জন্যই একজন ঐতিহাসিক নেতাকে নিয়ে এই ধরনের ভাষা ব্যবহার করছে ।

Loading...

পাশাপাশি কংগ্রেসও জানিয়ে দিয়েছে এই মন্তব্যের অনুমোদন কোনওভাবেই করে না দল। তবে প্রবল সমালোচনার মধ্যেও অনড় দিব্যা । তিনি জানিয়েছেন এটি সম্পূর্ণ তাঁর নিজস্ব মন্তব্য ।

আরও পড়ুন: ফের মহার্ঘ রান্নার গ্যাস, সিলিন্ডার প্রতি বাড়ল ৩.০৬ টাকা

গত বছর মে মাস থেকে কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার দায়িত্বভার সামলাচ্ছেন দিব্যা । তবে কয়েকটি সাম্প্রতিক বিতর্ক ঘিরে দলের সঙ্গে দ্বন্দ্ব দেখা দিয়েছে দিব্যার এই খবরও পাওয়া গিয়েছিল ।এর আগেও নরেন্দ্র মোদিকে চোর বলে সম্বোধন করার কারণে তুমুল বিতর্কের মধ্যে পড়েন দিব্যা।

First published: 06:41:54 PM Nov 01, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर