বিয়ের সাজ গায়ে উঠল দিশা, রাহুলের ! সত্যিই বিয়ে না মিউজিক ভিডিওর শ্যুট ?

বিয়ের সাজ গায়ে উঠল দিশা, রাহুলের ! সত্যিই বিয়ে না মিউজিক ভিডিওর শ্যুট ?

বিয়ের সাজ গায়ে উঠল দিশা, রাহুলের! লোকে বলছে না কি মিউজিক ভিডিও!

সেই বিগ বসের বাড়ি থেকে শুরু হয়েছে হইচই- বিয়ে করে ফেলছেন দিশা পারমার (Disha Parmer) আর রাহুল বৈদ্য (Rahul Vaidya)

  • Share this:

#মুম্বই: সেই বিগ বসের বাড়ি থেকে শুরু হয়েছে হইচই- বিয়ে করে ফেলছেন দিশা পারমার (Disha Parmer) আর রাহুল বৈদ্য (Rahul Vaidya)! এর মধ্যে আবার এক ইতি উৎসাহী ভক্ত এই সেলিব্রিটি জুটির বিয়ের কার্ড তৈরি করে তা শেয়ারও করেছেন ফ্যান সোশ্যাল মিডিয়া পেজে। সেই কার্ড বেশ ভাল সাড়াও পেয়েছে ছোটপর্দার জনপ্রিয় নায়িকার কাছ থেকে। তিনি জানিয়েছেন যে ওই ডিজাইন তাঁর বেশ পছন্দ হয়েছে।

তা, বিয়ের কার্ডের পরের ধাপে কী আসে? বিয়ের পোশাক, এই নিয়ে কোনও সন্দেহই প্রকাশ করে চলে না! দেখা গেল, সম্প্রতি দিশা আর রাহুলের যুগল ভক্তদের তেমনই এক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে এই বহু প্রতীক্ষিত বিয়ের সাজের ঝলক। বর আর কনের সাজে ধরা দিয়েছেন রাহুল এবং দিশা। ক্রিম রঙের শেরওয়ানি আর বিয়ের সাবেকি গোলাপি পাগড়ির সাজে দেখা গিয়েছে গায়ককে। গোলাপি লেহঙ্গা-চোলির সাজে ঠিক যেন রাজকন্যা দিশা; নজর কেড়েছে তাঁর গা-ভরা গয়নার সম্ভারও!

কানাঘুষোয় শোনা যাচ্ছে, এই সাজ দিশা আর রাহুলের গায়ে উঠেছে নকল বিয়ের সূত্রে। অর্থাৎ কোনও এক মিউজিক ভিডিওয় এবার একসঙ্গে মুখ দেখাতে চলেছেন তাঁরা, যেখানে বিয়ের দৃশ্য থাকবে। আর সেই সূত্রেই এমন বাহারি বিয়ের সাজে ঝলমলিয়ে উঠেছেন তাঁরা। তবে মিউজিক ভিডিওটি কার, গানটি রাহুলেরই কোনও নতুন অ্যালবামের কি না, সে সব তথ্য এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি।

যা দেখা যাচ্ছে, ভারতীয় সেলিব্রিটিদের অনেকেই এখন সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা বাড়িয়ে তুলছেন তাঁদের ঘিরে ভক্তদের যে প্রত্যাশা রয়েছে, তা ব্যবহার করে! এই প্রসঙ্গে নেহা কক্কর (Neha Kakkar) আর রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) কথা ভুলে গেলে চলবে না। এই জুটি বিয়ের পরেই তাঁদের সোশ্যাল মিডিয়া মারফত সবাইকে দেখিয়েছিলেন বেবি বাম্পের ঝলক। পরে জানা গিয়েছিল, ওটা নকল বেবি বাম্প, মিউজিক ভিডিওর জন্য নেহা কেবল সেজেছেন ওই ভাবে!

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর