Home /News /national /
Delhi Crime|| ১৪ বার গর্ভপাতে বাধ্য, তাতেও বিয়েতে রাজি নন প্রেমিক! প্রেমিকার পরিণতি চোখে জল এনে দেবে

Delhi Crime|| ১৪ বার গর্ভপাতে বাধ্য, তাতেও বিয়েতে রাজি নন প্রেমিক! প্রেমিকার পরিণতি চোখে জল এনে দেবে

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Delhi Crime: একবার বা দু'বার নয়। পর পর ১৪ বার গর্ভপাত করতে বাধ্য করেছিলেন লিভ-ইন পার্টনার। চরম কষ্টে নিজেকেই শেষ করে দিলেন ৩৩ বছরের তরুণী

  • Share this:

    #নয়াদিল্লি: একবার বা দু'বার নয়। পর পর ১৪ বার গর্ভপাত করতে বাধ্য করেছিলেন লিভ-ইন পার্টনার। চরম কষ্টে নিজেকেই শেষ করে দিলেন ৩৩ বছরের তরুণী। ৫ জুলাই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির জুপিটার এলাকায়। ঘটনার তদন্তে নেমে পুলিশ তরুণীর ফ্ল্যাট থেকে সুইসাইড নোট উদ্ধার করে। সেখানেই বারে বারে গর্ভপাতের বিষয়টির উল্লেখ রয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুইসাইড নোটে ওই তরুণী লিখেছেন, বিয়ের প্রতিশ্রুতি দেওয়ার দু'জনে একসঙ্গে থাকতেন। সেই সময়েই একাধিকবার গর্ভবতী হয়ে পড়েন তিনি। কিন্তু পরবর্তীতে প্রেমিক তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন। সেই সময়ে কোনও উপায় না পেয়ে আত্মহত্যা করছেন তিনি।

    আরও পড়ুন: ২ ঘণ্টার পথ ৬ ঘণ্টা! পাহাড়ে 'যানজট' ভোগান্তি মেটাতে বিশেষ পরিকল্পনা অনীত থাপার! যা হতে চলেছে...

    সুইসাইড নোটের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্ত ব্যক্তি সফটওয়্যার ফার্মে কর্মরত। তরুণীর দেহ ময়না তদন্তের পরে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫ জুলাই ফোনে খবর পেয়ে পুলিশ জুপিটার এলাকায় পৌঁছয়। সেখানে একটি ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: New Delhi

    পরবর্তী খবর