Home /News /national /
Mother Ties 5-yr-old Daughter on Terrace: ভাইরাল ভিডিও: ৫ বছরের কন্যাকে হাত পা বেঁধে দুপুরের রোদে ছাদে ফেলে শাস্তি মায়ের!

Mother Ties 5-yr-old Daughter on Terrace: ভাইরাল ভিডিও: ৫ বছরের কন্যাকে হাত পা বেঁধে দুপুরের রোদে ছাদে ফেলে শাস্তি মায়ের!

Delhi Daughter Punished Representative

Delhi Daughter Punished Representative

Delhi Viral Video of Punishment: পাঁচ বছরের ওই শিশু হোমওয়ার্ক করেনি বলে তার মা মেয়ের হাত-পা বেঁধে তাকে ছাদের প্রচণ্ড রোদের মধ্যে ফেলে রেখে দেয়, জানিয়েছে পুলিশ।

  • Share this:

    #নয়াদিল্লি: অমানবিক! অপরাধ, হোমওয়ার্ক না করা। শাস্তি? দুপুরের তপ্ত রোদে হাত পা বেঁধে ছাদে ফেলে রাখা! অকল্পনীয় এই শাস্তির ঘটনা ঘটেছে রাজধানী দিল্লিতে! নাবালিকা ওই কন্যার হাত পা বাঁধা অবস্থায় ছটফট করতে থাকার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। তারপর, বুধবার দিল্লি পুলিশ জানিয়েছে পাঁচ বছর বয়সী ওই শিশুটির পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে ২ জুন দিল্লির খাজুরি খাস এলাকায়। পাঁচ বছরের ওই শিশু হোমওয়ার্ক করেনি বলে তার মা মেয়ের হাত-পা বেঁধে তাকে ছাদের প্রচণ্ড রোদের মধ্যে ফেলে রেখে দেয়, জানিয়েছে পুলিশ।

    আরও পড়ুন- ফের বাধ্যতামূলক মাস্ক! অন্যথায় নামিয়ে দেওয়া হতে পারে বিমান থেকে, নির্দেশ আদালতের

    দিল্লি পুলিশ জানিয়েছে, মেয়েটির পরিবারকে চিহ্নিত করা হয়েছে এবং যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে। “একটি বাড়ির ছাদে হাত পা বাঁধা একটি মেয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরে দিল্লি পুলিশ তার পরিচয় এবং পরিস্থিতি নিশ্চিত করার জন্য সমস্ত সম্ভাব্য প্রচেষ্টাই করেছিল। শিশুটির পরিবারকে চিহ্নিত করা হয়েছে এবং যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে,” দিল্লি পুলিশ ট্যুইট করে জানিয়েছে।

    পাশের বাড়ি থেকে তোলা ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাচ্চা মেয়েটি সাহায্যের জন্য কান্নাকাটি করছে। দড়ির ফাঁস থেকে নিজেকে আপ্রাণ মুক্ত করার জন্য চেষ্টা করছে। যিনি ভিডিওটি তুলেছেন, সেই মহিলাকে বলতে শোনা যায়, বাচ্চাটির মা তার হাত-পা বেঁধে তাকে দুপুর ২টো নাগাদ প্রচণ্ড গরমে আর রোদে ছাদের মধ্যে ফেলে রেখেছে।

    পুলিশ খেজুরি খাস এলাকায় অবস্থিত বাড়িটি শনাক্ত করেছে এবং মেয়েটির পরিবারের খোঁজ করেছে। তদন্ত করা হচ্ছে এবং পরিবারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

    আরও পড়ুন- বিশ্বের ইতিহাসে এই প্রথম! স্রেফ ওষুধেই নির্মূল ক্যান্সার, চাঞ্চল্য চিকিৎসা মহলে!

    সোশ্যাল মিডিয়ায় এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন। দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানা এবং দিল্লি কমিশন ফর উইমেনের প্রধান স্বাতী মালিওয়ালকে ট্যাগ করে রাহুল সিং লিখেছেন, “ভয়ঙ্কর. অনুগ্রহ করে অবিলম্বে ব্যবস্থা নিন।” আনন্দ ভার্মা নামের একজনও অবিলম্বে বিষয়টি খতিয়ে দেখার দাবি জানিয়েছেন।

    দিল্লি কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটস বিষয়টি নিয়ে স্বতঃপ্রণোদিতভাবেই বিবেচনা করে দেখছে। “একটি বাড়ির ছাদে হাত পা বাঁধা মেয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরে, ডিসিপিসিআর সঙ্গে সঙ্গে বিষয়টি স্বতঃপ্রণোদিতভাবে খতিয়ে দেখছে নিয়েছে এবং অবিলম্বে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ জারি করা হয়েছে,” একটি ট্যুইটে লিখেছে DCPCR।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: New Delhi, Punishment, Viral Video

    পরবর্তী খবর