• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • DELHI VIOLENCE FARMER PROTEST DEEP SIDHU REQUESTS NOT TO DISTURB HIS FAMILY HE WILL JOIN INVESTIGATION FOR 2 DAYS PBD

"পরিবারকে হেনস্থা করবেন না, দু’দিনেই পুলিশের মুখোমুখি হব", ভিডিওয়ে জানালেন দীপ সিধু

"পরিবারকে হেনস্থা করবেন না, দু’দিনেই পুলিশের মুখোমুখি হব", ভিডিওয়ে জানালেন দীপ সিধু

দীপু সিধু

ভিডিওতে দীপ সিধু (Deep Sidhu) জানিয়েছেন যে তিনি কোনও ভুল করেননি। দুদিন পর তিনি পুলিশে হাজির হবেন। দীপ সিধুর গ্রেফতারের জন্য দিল্লি পুলিশের দুটি দল পঞ্জাবের উদ্দেশ্যে রওনা হয়েছে বলে খবর রয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রজাতন্ত্র দিবসে কৃষকদের ট্রাক্টর সমাবেশে হিংসার ঘটনায় মূল অভিযুক্ত এবং লাল দুর্গে ধর্মীয় পতাকা উত্তোলন করা দীপ সিধু (Deep Sidhu) আবারও ভিডিওর মাধ্যমে নিজেকে নির্দোষ দাবি করেছেন। ভিডিওতে দীপ সিধু জানিয়েছেন যে তিনি কোনও ভুল করেননি। দুদিন পর তিনি পুলিশের কাছে হাজির হবেন বলে জানান তিনি। দীপ সিধুর গ্রেফতারির জন্য দিল্লি পুলিশের দুটি দল পঞ্জাবের উদ্দেশ্যে রওনা হয়েছে বলে খবর রয়েছে। দিল্লি পুলিশের দল পঞ্জাবের কয়েকটি শহরে তল্লাশি চালিয়ে সিধুকে গ্রেফতার করবে বলেই খবর।

    এরই মধ্যে অভিনেতা দীপ সিধু ভিডিও প্রকাশ করে জানান যে, তিনি নির্দোষ। তিনি কোনও ভুল করেননি। তিনি বলেছিলেন যে, তাঁর বিরুদ্ধে যে কোনও ভুল তথ্য ছড়ানো হচ্ছে, এবং তাঁর বিরুদ্ধেই তিনি প্রমাণ সংগ্রহ করছেন। এই বিষয়ে তাঁর পরিবারকে কোনওভাবে যেন হেনস্থা করা না হয়, সেই নিয়েই তদন্তকারীদের কাছে আবেদন রেখেছেন তিনি। তিনি যে নির্দোষ তা দু’দিনের মধ্যেই প্রমাণ সংগ্রহ করবেন এবং তদন্তকারী সংস্থার সামনে হাজির করবেন বলে জানান সিধু।

    প্রজাতন্ত্র দিবসে রাজধানীর লাল দুর্গের হিংসার ঘটনায় যে অভিযোগ দায়ের হয়েছে, তাতে পঞ্জাবী অভিনেতা দীপ সিধু এবং সামাজিক কর্মী লক্ষা সিধনার নাম দিল্লি পুলিশ নথিভুক্ত করেছে। দিল্লি পুলিশ সরকারী সম্পত্তির ক্ষয়ক্ষতির মামলা সহ উত্তর জেলার কোতোয়ালি থানায় ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা করেছে।

    কিছুদিন আগে দীপ সিধু ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন এবং বলেছিলেন, আমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে এবং এর জন্য লুক আউট নোটিশও জারি করা হয়েছে। প্রথমত, আমি এই বার্তাটি দিতে চাই যে আমি তদন্তে যোগ দেব। সিধু বলেছিলেন যে সত্য প্রকাশে তাঁর কিছুটা সময় দরকার ছিল। সিধু বলেন, আমার বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানো হচ্ছে এবং জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। সত্যটি প্রকাশ করার জন্য আমার কিছুটা সময় প্রয়োজন এবং এর পরে আমি তদন্তে যোগ দেব।

    Published by:Pooja Basu
    First published: